শিল্পকলা একাডেমির সাংস্কৃতিক অনুষ্ঠান

মাহবুব পলাশ

বৃহস্পতিবার , ১১ অক্টোবর, ২০১৮ at ১০:৩৭ পূর্বাহ্ণ
29

‘‘উন্নয়নের অভিযাত্রায়, অদম্য বাংলাদেশ”এ প্রতিপাদ্য নিয়ে মীরসরাই উপজেলায় ৩ দিনব্যাপী ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ সমাপ্ত হয়। ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলায় সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিভিন্ন দিক তুলে ধরার পাশাপাশি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে মীরসরাই উপজেলা প্রশাসন।
মেলার ২য় দিন গত ৫ অক্টোবর বিকাল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত শ্রাবন্তী ও সানোয়ারুল ইসলাম রনি’র সঞ্চালনায় মীরসরাই শিল্পকলা একাডেমীর ছাত্র-ছাত্রীদের নাচে গানে বর্নাঢ্য সাংস্কৃতিক আয়োজন মুগ্ধ করে সবাইকে। এসময় শিল্পকলা একাডেমীর ক্ষুধে বন্ধুদের পরিবেশনায় দেশাত্মবোধক, পল্লীগীতি, লালন, নৃত্যসহ মনোমুগ্ধকর পরিবেশনায় সবাই বিমোহিত হয়।
এই সময় উপস্থিত ছিলেন মীরসরাই উপজেলার নির্বাহী কর্মকার্তা মোহাম্মদ সাইফুল কবির, মীরসরাই উপজেলার প্যানেল চেয়ারম্যান (২) ইয়াসমিন আক্তার কাকলী, মীরসরাই সহকারী কমিশনার (ভূমি) কায়সার খসরু, মীরসরাই প্রাথমিক শিক্ষা কর্মকর্তা গোলাম রহমান, মাধ্যমিক কর্মকার্তা হুমায়ুন কবির খান, প্রাণি সম্পদ কর্মকর্তা শ্যামল চন্দ্র পোদ্দার, সমাজসেবা কর্মকর্তা সাবরিনা রহমান লিনা, মীরসরাই উপজেলা কৃষি অফিসার বুলবুল আহম্মেদ, কবি ও সাংবাদিক মাহবুব পলাশ, সঙ্গীত শিল্পী ও সাংবাদিক রণজিত ধর, আনোয়ারুল হক নিজামী, ইমাম হোসেন, দিদারুল আলম সোহেল প্রমুখ।

x