লামায় মাটির ঘরের দেয়াল চাপায় বৃদ্ধের মৃত্যু

লামা প্রতিনিধি

মঙ্গলবার , ১০ সেপ্টেম্বর, ২০১৯ at ৭:১২ পূর্বাহ্ণ
16

লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের সাঁপমারা ঝিরি এলাকায় মাটির ঘরের দেওয়াল ধসে চাপা পড়ে বানু মিয়া (৯৫) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সোমবার ভোঁর রাতে এ দুর্ঘটনা ঘটে। বানু মিয়া একই এলাকার বাসিন্দা মৃত ওসমান গণির ছেলে।
স্থানীয় সূত্র জানায়, দীর্ঘদিন ধরে বানু মিয়া বড় ভাইয়ের বাড়িতে একটি মাটির ঘরে একা থাকতেন। প্রতিদিনের মত রবিবার দিবাগত রাতেও তিনি ওই ঘরে ঘুমিয়ে পড়েন। এক পর্যায়ে সোমবার রাতে মুষলধারে বৃষ্টি শুরু হলে ঘরের ভিতরে পানি ঢুকে পড়ে। এতে মাটির দেওয়াল ভিজে ধসে পড়লে মাটি চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান বানু মিয়া। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদস্যরা লাশটি উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করে।
গজালিয়া ইউনিয়নের সংশ্লিষ্ট ওয়ার্ডের ইউপি সদস্য মো. আবু তৈয়ব জানান, ধারনা করা হচ্ছে ভোর রাতের দিকে মাটি চাপা পড়ে বৃদ্ধ বানু মিয়ার মৃত্যু হয়। পার্শ্ববর্র্তী লোকজন ফজরের নামাজ পড়ার জন্য তাকে ডাকতে গেলে মাটি চাপা পড়ে বানু মিয়ার মর্মান্তিক মৃত্যুর বিষয়টি দেখতে পেয়ে আমাদের খবর দেন।
তিনি আরো জানাান, নিহত বানু মিয়ার স্ত্রী ও ছেলে-সন্তান ছিলনা। লামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লিডার মো. মোজাম্মেল হক মাটির দেয়াল চাপায় বৃদ্ধের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা গিয়ে বৃদ্ধের লাশ উদ্ধার করে।

x