লাদাখে ইমরানের মিউজিক ভিডিও

শুক্রবার , ১০ আগস্ট, ২০১৮ at ৯:০০ পূর্বাহ্ণ
74

সমুদ্রপৃষ্ঠ থেকে অনেক ওপরে ভারতের জম্মু ও কাশ্মীর রাজ্যের অঞ্চল লাদাখকে বলা হয় পৃথিবীর স্বর্গ। বলিউডের সুপারডুপার হিট কয়েকটি ছবির শুটিং হয়েছে সেখানে। এ তালিকায় বলা যায় শাহরুখ খানের ‘জব তাক হ্যায় জান’ ও আমির খানের ‘থ্রি ইডিয়টস’এর কথা। খবর বাংলানিউজের।

এবার বাংলাদেশের সংগীতশিল্পী ইমরানের গানের মিউজিক ভিডিওর শুটিং হলো লাদাখে। এর শিরোনাম ‘আমার এ মন’। এতে তার সঙ্গে মডেল হয়েছেন তানজিন তিশা।

গত ১ থেকে ৩ আগস্ট তিন দিন লাদাখের বিভিন্ন লোকেশনে মিউজিক ভিডিওটির শুটিং হয়। এটি নির্মাণ করেছেন নির্মাতা তানিম রহমান অংশু। ‘আমার এ মন’ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুরসংগীত পরিচালনা করেছেন ইমরান। তিনি বলেছেন, জীবনে অনেক মিউজিক ভিডিওর কাজ করেছি। তবে এবারেরটির অভিজ্ঞতা সবচেয়ে রোমাঞ্চকর। বলিউডের অভিনেতাঅভিনেত্রীরা যেখানে শুটিং করেন, সেখানে আমিও পা রেখেছি। এতদিন চলচ্চিত্রে এসব লোকেশন দেখেছি। নিজের গানের ভিডিওর শুটিং করতে গিয়ে আরও মুগ্ধ হয়েছি। এটি আমার জীবনের অন্যতম একটি অভিজ্ঞতা।

নতুন গানটির কথা লিখেছেন রবিউল ইসলাম জীবন। আসন্ন ঈদকে সামনে রেখে গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে ভিডিওটি প্রকাশ হবে। এর আগে ইমরানের জনপ্রিয় গান ‘বলতে বলতে চলতে চলতে’ ও ‘শেষ সূচনা’র মিউজিক ভিডিওতে তার সঙ্গে মডেল হন তানজিন তিশা।

x