রোমে ন্যাশনাল এক্সচেঞ্জের দোয়া মাহফিল

আখি সীমা কাউসার, রোম (ইতালি) থেকে

মঙ্গলবার , ২৮ মে, ২০১৯ at ১০:১৮ অপরাহ্ণ
34
ইতালির রাজধানী রোমে অবস্থিত ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানি ও পপুলার ট্রাভেলস্ এন্ড টুরস-এর আয়োজনে দ্বিতীয়বারের মতো আয়োজন করা হয়েছে ইফতার ও দোয়া মাহফিল।
রোমের পিয়েচ্ছা ভিত্তোরিওতে সেন্ট্রাল জামে মসজিদে আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন ন্যাশনাল এক্সচেঞ্জ কো.,পপুলার ট্রাভেলস্ এবং ফরাজী ট্রাভেলস্এ-র চেয়ারম্যান হাজী মো. জাহাঙ্গীর ফরাজী।
এ সময় রোমের সামাজিক নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন ইতালি আওয়ামী লীগের সহ-সভাপতি আলী আহম্মদ ঢালী, শরিয়তপুর জেলা সমিতির সভাপতি আব্দুর রব ফকির, ইতালি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ রব মিন্টু, সাংগঠনিক সম্পাদক জামান মোক্তার, প্রচার সম্পাদক মান্নান মাদবর, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বাবু ঢালী, যুবলীগের সহ- সভাপতি মেহেদী হাসান, সম্পাদকমণ্ডলীর সদস্য মহিউদ্দিন তফাদর, রোম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি স্বপন হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী সুইট, স্বেচ্ছাসেবক লীগ ইতালির সাধারণ সম্পাদক ইকবাল ঢালী, যুবলীগ সদস্য রাসেল হাং, ইটালি বাংলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক রিয়াজ হোসেন, গাজী টিভির রোম প্রতিনিধি শাহীন খলিল কাউসার, ন্যাশনাল এক্সচেঞ্জ কোম্পানির মার্কেটিং ম্যানেজার সাইফুল হাওলাদার, পপুলার ট্রাভেলস্এ-র সাজু আহমেদ সহ আরো অনেকে।
এ সময় জাহাঙ্গীর ফরাজী বলেন, ‘প্রতি বছর আমরা মক্কি মসজিদে ইফতার দিয়ে থাকি, এ বছরও দিয়েছি। যেহেতু ব্যবসা প্রতিষ্ঠান ভিত্তোরিও তাই এবার দ্বিতীয় দফায় সেন্ট্রাল মসজিদে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেছি। আপনারা আমাদের ব্যবসা প্রতিষ্ঠানের জন্য দোয়া করবেন যাতে সুনামের সাথে ব্যবসা করতে পারি। মানুষের খেদমতে কাজ করতে পারি।,
উল্লেখ্য, হাজী জাহাঙ্গীর ফরাজী বাংলাদেশসহ ইতালিতে বাঙালি কমিউনিটির যেকোনো কাজে উদারতার হাত বাড়িয়ে দেন।
ইফতার ও দোয়া মাহফিলে মুসল্লিদের অংশগ্রহণ ছিল স্বতঃস্ফূর্ত। এ সময় পিয়েচ্ছা ভিত্তোরিও-এর বিশিষ্ট ব্যবসায়ীরাও উপস্থিত ছিলেন।
x