রাঙ্গুনিয়ায় পল্লীবিদ্যুৎ অফিসে গ্রাহকের ভাঙচুর

রাঙ্গুনিয়া প্রতিনিধি

সোমবার , ১৫ জানুয়ারি, ২০১৮ at ১০:২৭ পূর্বাহ্ণ
49

রাঙ্গুনিয়ায় পল্লীবিদ্যুৎ অফিসে ভাঙচুর চালিয়েছে এক গ্রাহক। গতকাল রবিবার দুপুরে এই ভাঙচুরের ঘটনা ঘটে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে।

পল্লী বিদ্যুৎ অফিস সূত্রে জানা যায়, চন্দ্রঘোনা লিচুবাগান এলাকার ব্যবসায়ী ও পল্লী বিদ্যুতের গ্রাহক মো. নাজিম উদ্দিন বকেয়া বিল নিয়ে অফিসে আসেন। তার দাবি বিল পরিশোধের পরও তার নামে চলতি মাসের বিলের সাথে বকেয়া বিল যুক্ত করে দেয়া হয়। গত বছরের আগস্ট, সেপ্টেম্বর ও অক্টোবর মাসের বকেয়াসহ ডিসেম্বরের বিলে যুক্ত করার কারণ জানতে চেয়ে অফিস কর্মকর্তাদের উপর ক্ষিপ্ত হন। এক পর্যায়ে অফিসের এক অবস্থানে সেবা কক্ষের কাঁচের গাস, বিলিং শাখার কম্পিউটার কক্ষের একটি কম্পিউটারের কিবোর্ড, মাউস ও প্রিন্টার ভাঙচুর করে। এ সময় উপস্থিত লোকজন এগিয়ে এসে তাকে থামিয়ে দেন।

চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি২ রাঙ্গুনিয়া জোনাল অফিসের উপব্যবস্থাপক (ডিজিএম) নুরুল হোসেন বলেন, ঘটনার সময় আমি অফিসে ছিলাম না। অফিসে কর্মকর্তারা জানিয়েছেন, গ্রাহক ব্যাংকে বিল পরিশোধ করলেও পোস্টিং না হওয়ায় এই সমস্যা হয়েছে। গ্রাহককে বিষয়টি বুঝালে তিনি উত্তেজিত হয়ে অফিসের সরঞ্জাম ভাঙচুর করে। ঘটনাটি পুলিশকে জানানো হয়।

রাঙ্গুনিয়া থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ মো. আহসানুল কাদের ভূঞা বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

x