রাঙ্গুনিয়ার খুরুশিয়া দ্বারিকোপ স্কুলে ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

রাঙ্গুনিয়া প্রতিনিধি

রবিবার , ১১ আগস্ট, ২০১৯ at ৯:০৬ পূর্বাহ্ণ
33

রাঙ্গুনিয়া উপজেলার পদুয়া ইউনিয়নের খুরুশিয়া দ্বারিকোপ উচ্চ বিদ্যালয়ে আন্তঃস্কুল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা বিদ্যালয় মাঠে গত বুধবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় বিদ্যালয়ের পদ্মা ফুটবল একাদশ ও কর্ণফুলী ফুটবল একাদশ অংশ নেয়। খেলার প্রথমার্ধের শুরুতে হাসান মুরাদের গোলে পদ্মা একাদশ এগিয়ে গেলেও কর্ণফুলী দলকে সমতায় ফেরান মেহেদী হাসান। কিন্তু প্রথমার্ধের শেষের দিকে পদ্মা একাদশের রিকন চৌধুরীর মধ্য মাঠ থেকে করা বাকানো ফ্রী কিকে ২-১ ব্যবধানে মাঠ ছাড়ে দুই দল। দ্বিতীয়ার্ধের শুরু থেকেই দুই দলের আক্রমনাত্নক খেলা উপস্থিত হাজারো দর্শকের মাঝে তীব্র উত্তেজনা সৃষ্টি করে। আক্রমণ পাল্টা আক্রমণ চললেও কোন দলই আর গোলের দেখা পাচ্ছিল না। তবে খেলা শেষ হওয়ার ৫ মিনিট পূর্বে মেহেদী হাসানের অসাধারণ গোলে সমাতায় ফেরে কর্ণফুলী ফুটবল একাদশ। নির্ধারিত সময়ে আর গোল না হওয়ায় অতিরিক্ত সময়ে গড়ায় খেলা। অতিরিক্ত সময়েও দুই দল আক্রমণাত্বক খেলেও গোল পাচ্ছিল না। তবে শেষ সময়ের মাত্র দুই মিনিট আগে পেনাল্টি পেয়ে যায় পদ্মা ফুটবল একাদশ। এই পেনাল্টি থেকেই গোল পেয়ে অবশেষে চ্যাম্পিয়ন হয় পদ্মা ফুটবল একাদশ।
খেলায় পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ ইদ্রিছ। প্রধান অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি ও পদুয়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান নাসির উদ্দিন সেলিম। বিশেষ অতিথি ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য ক্যাচিও মার্মা, মো. হোসেন সওদাগর প্রমুখ।
প্রসঙ্গত গত ২৮শে জুলাই এই টুর্নামেন্টের আনুষ্ঠানিক উদ্বোধন হয়েছিল। বিদ্যালয়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণির সকল ছাত্রদের অংশগ্রহণে ৬টি দলে বিভক্ত হয়ে টুর্নামেন্টে অংশ নিয়েছিল।

x