রনির বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি

সোমবার , ৯ এপ্রিল, ২০১৮ at ১:১৭ অপরাহ্ণ
47

চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল আজিম রনিসহ ৭ ছাত্রনেতার বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহার এবং চট্টগ্রাম বিজ্ঞান কলেজে শিক্ষার্থীদের সাথে চাঁদাবাজি ও প্রতারণার দায়ে অধ্যক্ষ জাহেদ খানকে দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে বিজ্ঞান কলেজ, শ্যামলী আইডিয়াল টেকনিক্যাল কলেজ ও এন আই টি প্রবর্তক স্কুল এন্ড কলেজের সাধারণ শিক্ষার্থীরা গতকাল মানববন্ধন করে। মানববন্ধন শেষে চট্টগ্রাম শিক্ষাবোর্ডের চেয়ারম্যানকে স্মারকলিপি প্রদান করে।

শ্যামলী আইডিয়াল টেকনিক্যাল কলেজ ছাত্রনেতা ঝলক আহমেদের সভাপতিত্বে ও বিজ্ঞান কলেজ ছাত্রনেতা আদিল হাসানের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধনে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন মহানগর ছাত্রলীগ নেতা এম.এইচ. মানিক, যুবলীগ নেতা এস.কে মাহমুদ হিরু, তোসাদ্দেক নূর চৌধুরী তপু।

মানববন্ধনে বক্তারা বলেন, চট্টগ্রাম বিজ্ঞান কলেজ সাধারণ শিক্ষার্থীদেরকে জিম্মি করে শিক্ষা বাণিজ্যের মধ্য দিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে। যার ফলে আজ শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উদ্বিগ্ন।

মানববন্ধন থেকে অনতিবিলম্বে জাহেদ খানকে গ্রেফতার করে দ্রুত শাস্তি দেয়ার জন্য প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়। এছাড়া কিছু অসাধু লোকের যোগসাজশে জাহেদ খান মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদকের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন বলে বক্তারা দাবি করেন। খবর বিজ্ঞপ্তির।

x