রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ২০১৯

বৃহস্পতিবার , ২৯ আগস্ট, ২০১৯ at ১০:২২ পূর্বাহ্ণ
10

বোধন আবৃত্তি পরিষদ চট্টগ্রাম ও বোধন আবৃত্তি স্কুল চট্টগ্রাম’র উদ্যোগে ‘রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ২০১৯’ এর আয়োজন করা হয়েছে। আগামী ১৮ অক্টোবর ২০১৯, শুক্রবার, সকাল নয়টায় চসিক মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। ক, খ, গ, ঘ এই ৪টি বিভাগে প্রতিযোগিতার বিষয় নির্ধারণ করা হয়েছে: মুক্তিযুদ্ধ/ দেশ/ প্রেম।
প্রতিযোগিতার ফরম প্রাপ্তির নির্ধারিত স্থান সমূহ- (বুক মার্ক ও নন্দন, চেরাগী পাহাড়); (গাউছিয়া ফটোস্ট্যাট, নিউমার্কেট মোড়); (অজন্তা বুক হাউস, চকবাজার); (রুমি ফটোস্ট্যাট, কমার্স কলেজ); (আলমের দোকান, শিল্পকলা একাডেমির বিপরীতে); (ভাগিনার দোকান, চবি) এবং মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ (শুধুমাত্র শুক্রবার)। এছাড়াও অনলাইনে নিবন্ধন করা যাবে।
অনলাইন লিংক : forms.gle/nT5H8jietok3u69Y7 । ফরম জমা দেওয়ার শেষ তারিখ: ১৬ অক্টোবর ২০১৯ এবং অনলাইনে নিবন্ধনের শেষ সময় ১৭ অক্টোবর ২০১৯ রাত ১২টা। প্রতিযোগিতার ফরম জমা দেওয়া যাবে বুকমার্ক ও নন্দন, চেরাগী পাহাড় এবং মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ (শুধুমাত্র শুক্রবার)। সকলের সুবিধার্থে এই ফরমের প্রিন্টকপি অথবা ফটোকপি গ্রহণযোগ্য হবে।
উল্লেখ্য, গত ৫ আগস্ট ২০১৯ সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস ‘রণজিৎ রক্ষিত স্মৃতি আবৃত্তি প্রতিযোগিতা ২০১৯’ এর প্রকাশনার মোড়ক উন্মোচন করেন। সার্বিক যোগাযোগ: ০১৮১৭৭১৯০১৭, ০১৮১৯৩৩২৪৫৪, ০১৭১৮০০৪০৩৩, ০১৮১৫৬৪৭৯৪৯

x