যে কলেজে ভর্তি হচ্ছেন পূজা ও দীঘি

বুধবার , ১২ জুন, ২০১৯ at ৬:৫০ পূর্বাহ্ণ
462

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষায় ব্যবসায় শিক্ষা শাখায় অংশ নিয়ে ৩.৩৩ পেয়েছেন চিত্রনায়িকা পূজা চেরি। আর ছোট্ট অভিনেত্রী হিসেবে খ্যাতি পাওয়া দীঘি ৩.৬১ পেয়ে পেরিয়েছেন মাধ্যমিকের গণ্ডি। পূজা ঢাকার মগবাজার গার্লস হাইস্কুল থেকে পরীক্ষা দিয়েছিলেন আর দীঘি রাজধানীর স্ট্যামফোর্ড স্কুল থেকে পরীক্ষা দিয়েছিলেন। এবার কলেজে ভর্তি হওয়ার পালা তাদের। জানা গেছে, পছন্দের তালিকা অনুযায়ী কলেজে ভর্তি হওয়ার সুযোগ পেয়েছেন তারা। পূজা পড়বেন সিদ্ধেশ্বরী কলেজে ও দীঘি স্ট্যামফোর্ড কলেজে।
দীঘির বাবা সুব্রত বড়ুয়া বলেন, ‘আসলে দীঘিতো ওখানেই (স্ট্যামফোর্ড) স্কুলে পড়েছে। ইংরেজি ভার্সনে পড়েছে। ভার্সনের জন্য অন্য কোনো কলেজে যাওয়ার চিন্তা বাদ দিয়ে স্ট্যামফোর্ডকেই প্রাধান্য দিয়েছিলাম। সেটাই পেয়েছি। দীঘিকে এই কলেজেই ভর্তি করাবো।
শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্রে আসেন পূজা চেরি। বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়েও দর্শকের মন জয় করেছিলেন। পরে নায়িকা হিসেবে অভিনয় করেন ‘নূরজাহান’, ‘পোড়ামন ২’, ‘দহন’ ছবিতে। দীঘিরও চলচ্চিত্রে অভিষেক শিশুশিল্পী হিসেবে। ‘কাবুলিওয়ালা’, ‘দাদীমা’, ‘চাচ্চু’, ‘১ টাকার বউ’সহ অর্ধশতাধিক ছবিতে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা পান দীঘি। গ্রামীণফোনের বিজ্ঞাপনের মাধ্যমে ছোট্টকালেই সবার মন জয় করে নেয় সে।

x