যুক্তরাজ্যে ম্যানচেস্টার রোজ গ্রুপের পূর্ণাঙ্গ কমিটি গঠিত

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

বৃহস্পতিবার , ১৭ মে, ২০১৮ at ৮:২০ অপরাহ্ণ
201

যুক্তরাজ্যের ম্যানচেস্টার রোজ গ্রুপের ২০১৮-১৯ সালের জন্য ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। স্থানীয় জেটলি তান্দুরী হলে মোহাম্মদ আশিক মিয়া সিজিলকে চেয়ারম্যান, দলা মিয়াকে সাধারণ সম্পাদক ও মোহাম্মদ খায়রুজ্জামানকে কোষাধ্যক্ষ করে এ কমিটি গঠন করা হয় গত ১৪ মে সোমবার।

সংগঠনের উপদেষ্টা নাজিম উদ্দীনের সঞ্চালনায় মোহাম্মদ আশিক মিয়া বলেন, ‘যে কাজ একা করা সম্ভব নয় তা সকলে মিলে করলে খুব সহজে করা যায়। রোজ গ্রুপ সমাজের অসহায় ও দরিদ্র মানুষের কল্যাণে কাজ করবে।’ পরে তিনি ২১ সদস্য বিশিষ্ট নির্বাহী কমিটির নাম ঘোষণা করেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন ভাইস চেয়ারম্যান-শওকত আলী, সহ সাধারণ সম্পাদক-জাফর মুকিত, সাংগঠনিক সম্পাদক-শওকতুল ইসলাম টুটুল, প্রচার সম্পাদক ও প্রকাশনা সম্পাদক-ফয়সল কবির নিক্সন, ক্রীড়া,ধর্ম ও সাংস্কৃতিক সম্পাদক-জিল্লুল খান, দপ্তর সম্পাদক-তোফায়েল আহম্মদ, সদস্য-মোহাম্মদ ইব্রাহীম, মোহাম্মদ আসগত আলী, ইকবাল আহম্মদ, মোহাম্মদ সোনাই মিয়া, আফিক মিয়া, মোহাম্মদ রাসেল।

উক্ত সভায় আরও উপস্থিত ছিলেন লিটন আহম্মদ, সৈয়দ জুবায়দুল আলম রুম্মান, মোহাম্মদ মাওলা, জনাব আলী, আব্দুল বকুল, এমাদ চৌধুরী, মারুফ খান,মাকসুদ সেলিম, সুমন আহম্মদ, রুবেল আহম্মদ, বাবুল মিয়া,জামাল আহম্মদ, কামাল আহম্মদ, জসীম উদ্দীন, তৈয়বুর রহমান শ্যামল সহ প্রমুখ।

x