ম্যানচেস্টার থেকে আবার ঢাকা ও সিলেটে উড়বে বিমান

ফ্লাইট চালু হবে এ বছরের শীতকালে

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

শনিবার , ২৮ এপ্রিল, ২০১৮ at ১২:১০ অপরাহ্ণ
254

বাংলাদেশের জাতীয় বিমান সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আবারও যুক্তরাজ্যের ম্যানচেস্টার থেকে ঢাকা ও সিলেট রুটে সরাসরি ফ্লাইট চালু করতে যাচ্ছে। যুক্তরাজ্যের ম্যানচেস্টারে বাংলাদেশ বিমান আয়োজিত স্থানীয় স্টেকহোল্ডারদের সাথে ‘ন্যাশনাল ইন্টেগ্রেটি স্ট্র্যাটেজি’ শীর্ষক এক বৈঠক এ তথ্য জানানো হয়।

গত বৃহস্পতিবার (২৬ এপ্রিল, ২০১৮) ম্যানচেস্টার লংসাইটের সানাম হলে অনুষ্ঠান শুরু হয় রফিকুল আলম দীপুর পরিচালনায়। অনুষ্ঠানে বিমানের মহাপরিচালক শাকিল মেরাজ বলেন, ‘এ বছর শীতকাল থেকে বাংলাদেশ বিমান ম্যানচেস্টার থেকে ঢাকা ও সিলেট রুটে পুনরায় ফ্লাইট চালু করতে যাচ্ছে। বিমান বহরে যোগ হওয়া নতুন ড্রিমলাইনার দিয়ে সপ্তাহে তিনটি ফ্লাইট চালু করা হবে।’

এতে আরও বক্তব্য রাখেন বিমান ইউকে ম্যানেজার শফিকুল ইসলাম, ম্যানচেস্টার ম্যানেজার আব্দুল জাব্বার। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্হিত ছিলেন গোলাম মোস্তপা, কবির আহমেদ, সোহরাবুর রহমান, আশিক মিয়া, শামসুদ্দিন আহমেদ, কাউন্সিলর আহম্মদ আলী, আফজাল রাব্বানী, সৈয়দ সাদেক আহম্মেদ, মাহী মাসুম, হারুন মিয়া, আমিন বাবর, ফয়সল কবির নিক্সন, ফরহাদ চৌধুরী, ইব্রাহীম খলীল, মোহাম্মদ সরফরাজ ও বাপ্পি সহ প্রমুখ।

x