ম্যানচেস্টারে বিসিবি পরিচালক আকরাম খানকে চ্যারিটি সংস্থা ওয়ার্ক ফর স্মাইলের সংবর্ধনা

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

রবিবার , ১ জুলাই, ২০১৮ at ২:২১ অপরাহ্ণ
68

যুক্তরাজ্যভিত্তিক চ্যারিটি সংস্থা ওয়ার্ক ফর স্মাইলের পক্ষ থেকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড(বিসিবি)-এর পরিচালক আকরাম খানকে সংবর্ধনা দেয়া হয় স্থানীয় সানাম হলে গত ৩০ জুন ২০১৮ শনিবার। ওয়ার্ক ফর স্মাইলের চেয়ারম্যান মোহাম্মদ খায়রুজ্জামানের সভাপতিত্বে ও ভাইস চেয়ারম্যান ফয়সাল কবির নিক্সনের পরিচালনায় এ সংবর্ধনায় আকরাম খান সরকারের ও ক্রিকেটের উন্নয়নের নানান দিক নিয়ে আলোচনা করেন।

আগামী বছর বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে ওয়ার্ক ফর স্মাইলের সৌজন্যে একটি চ্যারিটি ক্রিকেট ম্যাচ খেলারও আগ্রহ প্রকাশ করে তিনি ওয়ার্ক ফর স্মাইলের সকল কার্যক্রমের প্রশংসা করেন। অনুষ্ঠানে লেবার পার্টির ইমিগ্রেশন সেডো মিনিস্টার আফজাল খান বাংলাদেশে ক্রিকেটের উন্নয়নে আকরাম খানের ভূমিকা নিয়ে প্রশংসা করেন। ভবিষ্যতে বাংলাদেশ ক্রিকেটের পাশে থাকারও আগ্রহ প্রকাশ করেন তিনি।

এতে আরো বক্তব্য রাখেন কাউন্সিলর নায়িম উল হাসান, ওয়ার্ক ফর স্মাইলের এক্সিকিউটিভ ফরহাদ ইকবাল চৌধুরী, নাজমুল হক রিবন, মনির হোসেন রিপন, লাবলু কাদের, জিএমসিএস-এর সহ-সভাপতি জাহাঙ্গীর ইসহাক, মিতালী গ্রুপের চেয়ারম্যান কামাল আহম্মেদ। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জসীম আহম্মেদ, নুরুল হাসান, আমিন বাবর চৌধুরী, এহসান কামাল, শাহ কাইয়ুম প্রমুখ।

x