ম্যানচেস্টারে চট্টগ্রাম সমিতির বার্ষিক মেজবান

মোহাম্মদ খায়রুজ্জামান, ম্যানচেস্টার (ইংল্যান্ড) থেকে

সোমবার , ৭ জানুয়ারি, ২০১৯ at ৬:৩৪ অপরাহ্ণ
154

যুক্তরাজ্যের গ্রেটার ম্যানচেস্টার চট্টগ্রাম সমিতি (জিএমসিএস)-এর বার্ষিক এবং ঐতিহাসিক মেজবান ম্যানচেস্টারের স্থানীয় জিএমবিএ হলে অনুষ্ঠিত হয় গত ৬ জানুয়ারি রবিবার।

অনুষ্ঠানে আগামী ২০১৮-২০১৯ সালের কার্যক্রম এবং সমিতির লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আলোচনা করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক ফরহাদ ইকবাল চোধুরী, মোহাম্মদ জাবেদ উদ্দীন ও মোহাম্মদ মফিজুর রহিম-এর পরিচালনায় অনুষ্ঠানে কোরান থেকে তিলাওয়াত করেন আসিফ খান ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন জিএমসিএস-এর চেয়ারম্যান নাসিরুল আলম। তিনি দল, মত, ধর্ম, বর্ণ সবকিছুর উর্ধে থেকে সবাইকে একসাথে কাজ করার আহ্বান জানান ।

এতে আরো বক্তব্য রাখেন জিএমবিএ চেয়ারম্যান আবু নাসের ওহাব, কাউন্সিলর লুতফুর রহমান, জিসিএ-এর চেয়ারম্যান ব্যারিস্টার মোহাম্মদ মনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক কাউন্সিলর সৈয়দ ফিরোজ গণি, ম্যানচেস্টারে বাংলাদেশের সহকারী হাইকমিশনার আবু নাসের মোহাম্মদ আনোয়ারুল ইসলাম।

পরে কৃতী শিক্ষার্থীদের মাঝে সনদ প্রদান করেন জিএমসিএস-এর কার্যকরী পরিষদের সদস্যরা। এতে সংগীত শিল্পী লাবনী বড়ুয়া গান গেয়ে শ্রোতাদের মুগ্ধ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কার্যকরী পরিষদের সদস্য লোকমান চৌধুরী, মোহাম্মদ খায়রুজ্জামান, ইব্রাহীম খলিল, নাজমুল হক রিবন, মোহাম্মদ ইসমাইল হোসেন, ফয়সাল কবির নিক্সন, জাহাঙ্গীর ইসহাক, আশিক মিয়া, মহিউদ্দিন, আনোয়ারুল আজিম, ইয়াকুব আলী, মোহাম্মদ নাসির, ইসমাইল আব্দুল্লা, আলাউদ্দিন হোসেন, শামসুদ্দিন খান, মনির হোসেন রিপন, মোহাম্মদ আজম চৌধুরী, মহিবুল মাওলা প্রমুখ।

x