মেয়েকে খুনের অভিযোগে সৎ বাবা গ্রেপ্তার

৩ দিনের রিমান্ড

আজাদী প্রতিবেদন

মঙ্গলবার , ২৩ জুলাই, ২০১৯ at ১০:৩২ পূর্বাহ্ণ
101

নগরীর চান্দগাঁওয়ে রেললাইনের ওপর মেয়েকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় তার সৎ বাবা নুরুন্নবীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারের পর সে খুনের দায় স্বীকার করলেও কি কারণে সে এ হত্যাকান্ড ঘটনা ঘটিয়েছে সে ব্যাপারে কিছুই বলেনি। ঘটনায় আদালত তাকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ড মঞ্জুর করেছে।
গতকাল সোমবার রাউজান উপজেলার জলিলনগর বাসস্টেশন এলাকা থেকে নুরুন্নবীকে গ্রেপ্তার করে পিবিআই (পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন)। নুরুন্নবী সাতকানিয়া উপজেলার পূর্ব রূপকানিয়া গ্রামের মাইজ্জা মুহুরী পাড়ার বাসিন্দা। তিনি পেশায় রাজমিস্ত্রি। এ ব্যাপারে পিবিআই মেট্রো অঞ্চলের পরিদর্শক সন্তোষ কুমার চাকমা গতকাল আজাদীকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে রাউজান থেকে গ্রেপ্তারের পর তাকে রেলওয়ে পুলিশের কাছে তুলে দেওয়া হয়েছে।
চট্টগ্রাম রেলওয়ে থানার ওসি মোস্তাফিজুর রহমান ভুঁইয়া বলেন, মেয়েকে ধর্ষণ চেষ্টার ঘটনার পরদিন সোমা খেজুরতলায় তার খালার বাসায় যাচ্ছিল। এ সময় সে রেললাইনের পথ ধরে হাঁটছিল। সাতকানিয়া থেকে তার পিছু পিছু আসে নুরুন্নবীও। পরে সুযোগ বুঝে মেয়েটিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায় সে। মোস্তাফিজ বলেন, নুরুন্নবী তার সৎ মেয়েকে খুনের জন্য বাড়ি থেকে একটি গামছা নিয়ে এসেছিল। ওইদিন গামছা দিয়ে মুখ ঢাকা থাকায় খুনের ঘটনার সময় তাকে কেউ চিনতে পারেনি। এর আগে ওসি বলেন, গ্রেপ্তারের পর নুরুন্নবীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে হাজির করে পাঁচদিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত তাকে তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন। তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে হত্যাকান্ডের কারণটি সম্পর্কে জানা যাবে বলে জানান তিনি।
উল্লেখ্য, গত ৬ জুলাই সন্ধ্যা নাগাদ নগরীর চান্দগাঁও থানাধীন মোহরার খেজুরতলা এলাকা সংলগ্ন রেল লাইনের ওপর থেকে সোমার রক্তাক্ত লাশ উদ্ধার করে রেলওয়ে পুলিশ। ওই ঘটনায় নিহত কিশোরীর লাশ শনাক্তের পর তার মা আরতি বাদী হয়ে স্বামীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করে রেলওয়ে থানায়। রেলওয়ে পুলিশের অনুরোধে ওই মামলায় সহযোগিতা করছে পিবিআই। সোমার বাবা রাজু ধরের সাথে তার মা আরতি দশবছর আগে ডিভোর্স হয়েছিল।

x