মুক্তিযোদ্ধাদের সম্মাননা দিল রোটারী ক্লাব অব চিটাগাং ইস্ট ও বে-ভিউ

বৃহস্পতিবার , ২৮ ডিসেম্বর, ২০১৭ at ১২:২৭ অপরাহ্ণ
84

রোটারী ক্লাব অব চিটাগাং ইস্ট ও রোটারী ক্লাব অব চিটাগাং বেভিউ’র উদ্যোগে কক্সবাজারে একটি হোটেলের কনফারেন্স হলে গতকাল কক্সবাজারের মুক্তিযোদ্ধাদের সম্মাননা স্মারক প্রদান করা হয়।

মহান বিজয় দিবস উপলক্ষে মুক্তিযোদ্ধাদের সম্মাননা প্রদান এবং ‘আমি মুক্তিযুদ্ধের কথা শুনব’ শিরোনামে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে মুক্তিযুদ্ধের সম্মাননা স্মারক গ্রহণ করেন কক্সবাজার জেলার মুক্তিযোদ্ধা মো. শাহাজাহান, মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী ও মুক্তিযোদ্ধা নূরুল আবছার। পরে নতুন প্রজন্মের হাতে মানচিত্র খচিত জাতীয় পতাকা তুলে দিয়ে মুক্তিযোদ্ধারা ১৯৭১ সালে যুদ্ধকালীন কিছু স্মরণীয় অভিজ্ঞতা বর্ণনা করেন। নতুন প্রজন্মকে এই অর্জন, ত্যাগ এবং মুক্তিযোদ্ধারা যাতে অবহেলিত না হয় সেই জন্য সজাগ থাকার আহবান জানান। মুক্তিযোদ্ধাদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন রোটারী ক্লাব অব চিটাগাং ইস্ট’র সভাপতি রোটারিয়ান রাকিবুল ইসলাম ও রোটারী ক্লাব অব চিটাগাং বেভিউ’র চার্টার প্রেসিডেন্ট রোটারিয়ান আমান উল্লাহ আমান।

এ সময় উপস্থিত ছিলেন রোটারিয়ান পিপি অধ্যাপক জাহাঙ্গীর চৌধুরী, রোটারিয়ান আইপিপি হাসিনা আকতার লিপি, রোটারিয়ান ডা. শাহ মো. মঈনউদ্দিন চৌধুরী, রোটারিয়ান ডা. শহীদুল্লাহ কায়সার, রোটারিয়ান এস এম শওকত হোসেন, রোটারিয়ান শহীদুল আলম, রোটারিয়ান মো. হাসান মুরাদ, রোটারিয়ান সাদেকুর রহমান প্রমুখ।

x