মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদের অর্থ ও দপ্তর উপ-কমিটির সভা

শুক্রবার , ৭ ডিসেম্বর, ২০১৮ at ৫:৪৭ পূর্বাহ্ণ
41

‘মুক্তিযুদ্ধের বিজয়, বীর বাঙালির অহংকার’ স্লোগান ধারণ করে গত ২ ডিসেম্বর থেকে নগরীর এম এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন আউটার স্টেডিয়ামে শুরু হয়েছে মুক্তিযুদ্ধের বিজয় মেলায় মাসব্যাপী পণ্যমেলা। মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ চট্টগ্রামের উদ্যোগে আগামী ১০ ডিসেম্বর থেকে ১৬ ডিসেম্বর পর্যন্ত স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম মাঠে অনুষ্ঠিত হবে মহান মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ, মুক্তিযোদ্ধা সমাবেশ ও সাংস্কৃতিক অনুষ্ঠান।
এ উপলক্ষে বিজয় মেলার অর্থ ও দপ্তর উপ-পরিষদের সভা গত বুধবার অর্থ সচিব সাধন চন্দ্র বিশ্বাসের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বিজয় মেলা পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মেলার দাপ্তরিক ও অর্থ বিষয়ক কাজসমূহ সুষ্ঠুভাবে পরিচালনার বিষয়ে আলোকপাত করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন কো-চেয়ারম্যান কমান্ডার মোহাম্মদ সাহাব উদ্দিন, এম এন ইসলাম, মহাসচিব কমান্ডার মোজাফফর আহমদ, শৃংখলা উপ-পরিষদের আহ্বায়ক খোরশেদুল আলম, যুগ্ম আহ্বায়ক টি এম মাহবুবুর রহমান, আবদুল লতিফ, আব্দুর রাজ্জাক, মো. সরওয়ার আলম চৌধুরী মনি, আবদুস শহীদ, নুর আহমদ, রুহুল আমিন, প্রনাল চৌধুরী, আবদুল হাফেজ, বাবুল দত্ত, ফারুক আহমদ, মো. আনোয়ারুল আলী, শহীদুল ইসলাম দুলু, হাজী আবদুল ছালাম, আশীষ গুপ্ত, প্রদ্যুৎ কুমার পাল, মনিরুল ইসলাম, এ বি সিদ্দিক আহমদ, নাছির উদ্দিন, নজরুল ইসলাম তিতাষ, মোহাম্মদ হেলাল উদ্দিন, লিয়াকত হোসেন, ইঞ্জিনিয়ার মশিউজ্জামান সিদ্দিকী পাভেল, মোহাম্মদ সাজ্জাদ হোসেন, মেজবাহ উদ্দিন আজাদ, সৈয়দ ওমর আলী, জয়নুদ্দীন জয়, বিপুল পাল, মোহাম্মদ নাছির উদ্দিন প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

x