মীরসরাইয়ে তৃণমূলের প্রার্থিতা চূড়ান্ত

মাহবুব পলাশ, মীরসরাই

বৃহস্পতিবার , ৩১ জানুয়ারি, ২০১৯ at ৮:৩১ পূর্বাহ্ণ
250

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মীরসরাই উপজেলা থেকে ডজনখানেকেরও অধিক প্রার্থী সরব ছিল মাঠে। আলোচিত সকল প্রার্থীই আওয়ামীলীগেরই। অবশেষে সকল জল্পনা কল্পতার অবসান ঘটিয়ে মীরসরাই উপজেলা আওয়ামীলীগ ঘোষণা দিল দলের তৃণমূলের প্রার্থীদের নাম।
মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান ও সাধারণ সম্পাদক জাহাঙ্গির কবির চৌধুরী স্বাক্ষরিত তৃণমূলের একক প্রার্থীতার প্রস্তাবপত্র গত মঙ্গলবার ২৯ জানুয়ারী দলের কেন্দ্রীয় পর্যায়ের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের কাছে প্রেরণ করা হয়। উক্ত তালিকায় উল্লেখিত চূড়ান্ত প্রার্থীগণ যথাক্রমে উপজেলা চেয়ারম্যান পদে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জসিম উদ্দিন, ভাইস চেয়ারম্যান পদে মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি মোঃ আলাউদ্দিন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা ইসমত আরা ফেন্সি।
এই বিষয়ে উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ আতাউর রহমান বলেন গত সোমবার ২৮ জানুয়ারি মীরসরাই উপজেলা আওয়ামীলীগের তৃণমূলের বর্ধিত সভা অনুষ্ঠিত হয় স্থানীয় কমিউনিটি সেন্টারে। সেখানে সাবেক গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী এবং বর্তমান সাংসদ ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন উপস্থিত ছিলেন। এছাড়া উত্তর জেলা আওয়ামীলীগ থেকে শুরু করে উপজেলার ১৬ ইউনিয়ন ও ২ পৌরসভার সকল নেতাকর্মীগণের সমর্থিত ও প্রস্তাবিত প্রার্থি হিসেবে চূড়ান্ত করা হয় আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের প্রার্থীতা। আর এর মধ্য দিয়ে ইতিমধ্যে উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে অন্তত দেড় ডজন প্রার্থীর দৌড়ঝাঁপের অবসান হয়।

x