মীরসরাইয়ে ছাত্রলীগ নেতাসহ নিহত ৩

লেগুনাকে কাভার্ডভ্যান চাপা

মীরসরাই প্রতিনিধি

বৃহস্পতিবার , ১২ সেপ্টেম্বর, ২০১৯ at ৫:৩৬ পূর্বাহ্ণ
59

মীরসরাইয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ তিনজনের মৃত্যু হয়েছে। এতে আরো ৬ জন আহত হন। বেপরোয়া একটি কাভার্ডভ্যান লেগুনাকে ধাক্কা দিলে এই দুঘটনা ঘটে।
হাইওয়ে পুলিশ জানায়, মঙ্গলবার রাত ১০টায় মীরসরাই সদরের জামালের দোকান এলাকায় এ দুর্ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শীরা জানান, যাত্রীবাহী একটি লেগুনা বারইয়ারহাট থেকে সীতাকুণ্ড যাচ্ছিল। গাড়িটি জামালের দোকান পৌঁছলে আলাউদ্দিন (৬০), মোশাররফ হোসেন মিলন (৩০) ও হৃদয় নাথ (২৪) নামে তিনযাত্রী নেমে চালককে ভাড়া দিচ্ছিলেন। এসময় বেপরোয়া গতির একটি কাভার্ডভ্যান লেগুনাসহ তাদের চাপা দিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আলাউদ্দিন ও মোশাররফকে মাতৃকা হাসপাতালে এবং হৃদয় নাথকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।
এদের মধ্যে মোশাররফ হোসেন মিলন মান্দারবাড়িয়া গ্রামের দৌলত ভূঁইয়া বাড়ির ডিপটি হোসেনের ছেলে ও মীরসরাই উপজেলা ছাত্রলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক এবং মো. আলাউদ্দিন সোলেমান কোম্পানি বাড়ির দেলোয়ার হোসেনের ছেলে। এছাড়া হৃদয় নাথ পার্শ্ববর্তী মোঠবাড়িয়া গ্রামের বাসিন্দা বলে জানা যায়।
চমেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই শিলব্রত জানান, রাত ১২টা নাগাদ মীরসরাই থেকে আহত ৭ জনকে আনা হয়। এদের মধ্য হৃদয়কে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে বাকিরা চিকিৎসাধীন রয়েছেন। আহতরা হলেন, মীরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার শ্যামল শর্মা (৩৫), উত্তর তালবাড়িয়া এলাকার অজিত দাশ (৪০), মধ্যম তালবাড়িয়ার এলাকার রণজিত ভৌমিক (৩৪), মঘাদিয়া ইউনিয়নের মাস্টার পাড়া এলাকার সত্যজিৎ দাশ (৩০) ও পঙ্কজ নাথ (৩৮) এবং ওচমানপুর ইউনিয়নের সাহেবপুর গ্রামের জীবন (৪৫)।
জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের ইনচার্জ সোহেল সরকার বলেন, দুর্ঘটনা কবলিত লেগুনাটি উদ্ধার করে ফাঁড়িতে নিয়ে আসা হয়েছে। তবে কাভার্ডভ্যানটি আটক করা সম্ভব হয়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।
এদিকে গতকাল বুধবার সকাল ১০টায় আলাউদ্দিন ও ১১টায় মোশাররফ হোসেন মিলনের নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে তাদের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

x