মাননীয় মেয়র সমীপে আবেদন : জনগুরুত্বপূর্ণ জনস্বার্থে শুলকবহরে ‘ফুটওভার ব্রিজ’ নির্মাণ প্রসঙ্গে

বুধবার , ৬ মার্চ, ২০১৯ at ৬:৩৭ পূর্বাহ্ণ
15

আমরা পাঁচলাইশ থানাধীন ৮নং শুলকবহর ওয়ার্ডের অধিবাসী। আমাদের যাতায়াতের প্রধানতম রাস্তা হচ্ছে ফ্লাই ওভারের দিকে সিডিএ এভিনিউ রোডে (বিশ্ব রোড) বহদ্দারহাট বাজার, স্কুল কলেজে ছাত্রছাত্রী এবং অভিভাবকের যাতায়াত, মুসল্লিগণের মসজিদে এবং মাদ্রাসায় আসা যাওয়ায় এবং বিবিধ প্রয়োজনীয় কাজে জনসাধারণকে উভয় দিকে যাতায়াত করতে হয়।
বর্তমানে এশিয়ান হাউজিং সোসাইটি ও রওশন বোডিং গেইটস্থ শুলকবহর ব্রিজের রাস্তা পারাপারকে কেন্দ্র করে অনাকাঙ্ক্ষিত অনেক দুর্ঘটনা হয়েছে এবং হচ্ছে। আমরা শুলকবহরবাসীর পক্ষ থেকে একটি ফুটওভার ব্রিজের প্রয়োজনীয়তা অনুভব করছি। চট্টগ্রাম সিটি কর্পোরেশন কর্তৃক তদন্ত করে জনগুরুত্বপূর্ণ বিষয়টি অনুধাবন করলে সহজেই অনুমেয় হবে। আমাদের বিশ্বাস ফুটওভার ব্রিজ এখন সময়ের দাবি।
মাননীয় প্রধানমন্ত্রী চট্টগ্রামের উন্নয়নের দায়িত্ব নিয়েছেন। আপনি তাঁহার আস্থাভাজন চট্টলরত্ন হিসেবে জানি সেই বিশ্বাসে আমাদের প্রতি আপনার অগাধ ভালোবাসা রয়েছে।
অতএব, আপনার নিকট বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি যে, আমাদের দাবির সামগ্রিক কার্যকলাপের কথা চিন্তা করে ফুটওভার ব্রিজ নির্মাণ করে দিলে এলাকার সকল স্তরের জনসাধারণ উপকৃত হবে।
– দিদারুল আলম আকাশ, আইনজীবী (কর) ও কোম্পানি আইন উপদেষ্টা, সদস্য চট্টগ্রাম কর আইনজীবী সমিতি।

- Advertistment -