মহাসড়কের সেই সুড়ঙ্গটি অবশেষে ভরাট হচ্ছে

মীরসরাই প্রতিনিধি

শুক্রবার , ২২ জুন, ২০১৮ at ৬:০০ পূর্বাহ্ণ
190

ঢাকাচট্টগ্রাম মহাসড়কের মীরসরাই সদরস্থ অছিমিয়া ব্রিজ এলাকায় দৃশ্যমান সুড়ঙ্গটি অবশেষে ভরাট করা হচ্ছে। গতকাল বৃহস্পতিবার দৈনিক আজাদীর শেষ পৃষ্ঠায় ‘ঢাকাচট্টগ্রাম মহাসড়কে সুড়ঙ্গ! ভয়াবহ দুর্ঘটনার আশংকা’ শীর্ষক সচিত্র সংবাদ প্রকাশের পর ফোরলেন এবং সড়ক ও জনপথ কর্তৃপক্ষ সেটি ভরাটে দ্রুত উদ্যোগ গ্রহণ করে। এদিন দুপুরের পর থেকেই সওজ কর্মীরা উক্ত স্থানে ইট, বালু, সুরকি ও সিমেন্টসহ নানা সরঞ্জাম ট্রাক বোঝাই করে এনে কাজ শুরু করে।

এসময় প্রতিবেদকের সাথে কথা হয় সওজ কর্মী নিজাম উদ্দিনের। তিনি জানান, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে এখানে সওজ’র সহকারী নুরুল আবছার উক্ত সংস্কার কাজের তত্ত্বাবধান করছেন। সওজ কর্মীরা জানান, উপর থেকে ভেতরে সৃষ্টি হওয়া সুড়ঙ্গের আয়তন কতটা তা বড় অনুমান করা না গেলেও ইতোমধ্যে ৫০ বস্তা বালি ও সুরকি ভেতরে চলে গেছে। আরো কিছু বস্তা লাগবে। এরপর চারপাশে ডাম্পিং করে ঢালাই করা হবে বলে জানান কর্মীরা।

এই বিষয়ে ফোরলেনের প্রকল্প ব্যবস্থাপক নির্বাহী প্রকৌশলী জুলফিকার আলী বলেন, আজাদীতে সংবাদ প্রকাশের সাথে সাথেই আমরা এটি ভরাটে কাজ শুরু করি। তিনি এমন সচিত্র প্রতিবেদন প্রকাশের জন্য আজাদীকে ধন্যবাদ জানান। এছাড়া মহাসড়কের আর কোথাও কোনো অসঙ্গতি চোখে পড়লে তাকে জানানোর অনুরোধ করেন।

x