মধ্যবিত্ত পরিবারের গল্প

রবিবার , ১৩ অক্টোবর, ২০১৯ at ৪:০২ পূর্বাহ্ণ
221

মফস্বল শহরের মধ্যবিত্ত পরিবারের গল্প চিরকালই দর্শকদের আকর্ষণ করেছে। এরকমই একটি কমেডি-ড্রামা নিয়ে এসেছে জনপ্রিয় বলিউড অভিনেতা নওয়াজুদ্দিন সিদ্দিকী ও আথিয়া শেঠি অভিনীত ‘মতিচুর চাকনাচুর’। একজন অবিবাহিত যুবক নওয়াজুদ্দিন সিদ্দিকী। বিয়ে করার জন্য তিনি পাগল হয়ে গেছেন। অপরদিকে আথিয়া বিয়ে করতে চান একজন প্রবাসী যুবককে। এরকম পরিস্থিতিতে দু’জনের রসায়ন ঘটাতে বেশ মেধাদীপ্ত কাজ করতে হয়েছে পরিচালক দেবমিত্র হাসানকে।
সুনীল শেঠির কন্যা আথিয়া শেঠিকে ইতোপূর্বে শুধু গ্লামারাস চরিত্রেই অভিনয় করতে দেখা গেছে। ফলে তাকে এরকম অনুজ্জ্বল চরিত্রে কেমন দেখাবে, এ নিয়ে দুশ্চিন্তার কোনো কারণ নেই। ট্রেলার দেখেই দর্শকরা আথিয়ার অসাধারণ অভিনয়ের প্রশংসা করছেন। খবর বাংলানিউজের।
আর নওয়াজুদ্দিন সিদ্দিকীর অভিনয় প্রসঙ্গে কিছু না বলাই ভালো। কারণ, যা-ই বলা হোক না কেন, যেন একটু কম পড়ে যায়। তার অনবদ্য অভিনয়ের জাদুতে এখানেও তিনি দর্শকদের মুগ্ধ করছেন। ‘মতিচুর চাকনাচুর’ সিনেমায় অভিনয় করছেন বিভা চিবার, নবনী পরিহার, বিবেক মিশ্র, করুণা পাণ্ডে প্রমুখ। সিনেমাটিতে এক ঝলক দেখা দিয়ে দর্শকদের চমকে দেবেন বলিউড অভিনেত্রী সানি লিওনি। ‘মতিচুর চাকনাচুর’ সিনেমার ট্রেলার প্রকাশিত হলো ১১ অক্টোবর। দেবমিত্র হাসান পরিচালিত সিনেমাটি বড় পর্দায় আসবে চলতি বছরের ১৫ নভেম্বর।

x