ভিওআইপি সরঞ্জাম ও ইয়াবাসহ আটক ৪

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ১০ আগস্ট, ২০১৮ at ৩:৩৯ পূর্বাহ্ণ
40

অবৈধ ভিওআইপি সরঞ্জাম এবং ইয়াবাসহ চারজনকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বাকলিয়া থানা এলাকায় এসব অভিনযান চালানো হয়। অভিযানগুলোর মধ্যে কর্ণফুলী সেতু এলাকা এবং কাজীর দেউড়ি মোড় থেকে ৬ হাজার ১০০ ইয়াবাসহ তিনজনকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

গ্রেপ্তার চারজন হলেনমোহাম্মদ ফারুক (২০), ফরিদ আলম (২৫), আলী হোসেন (২৮) ও মোহাম্মদ শাহাদাত (৩৫)। তাদের মধ্যে মোহাম্মদ ফারুক কক্সবাজার জেলার টেকনাফ থানার হোয়াইকং এলাকার নুরুল ইসলামের ছেলে। আলী হোসেন একই এলাকার হাবিবুর রহমানের ছেলে। আর ফরিদ আলম টেকনাফের লেদা এলাকার জাফর আলমের ছেলে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চট্টগ্রাম মেট্রো অঞ্চলের উপপরিচালক শামীম আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার ভোরে নগরীর কর্ণফুলী সেতু সংলগ্ন বশিরুজ্জামান চত্বর থেকে মোহাম্মদ ফারুককে তারা গ্রেপ্তার করেন। তার কাছে চার হাজার ইয়াবা পাওয়া যায়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে কাজীর দেউড়ি মোড় থেকে আরও ২ হাজার ১০০ ইয়াবাসহ বাকি দুজনকে গ্রেপ্তার করা হয়। শামীম আহমেদ বলেন, ওই তিনজন টেকনাফ থেকে ইয়াবা এনে চগ্রামে বিক্রি করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানতে পেরেছেন। ওই তিনজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হবে বলে জানান শামীম।

এদিকে অবৈধ ভিওআইপি সরঞ্জাম ও বিপুল পরিমাণ মোবাইল সীমসহ একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। তার নাম মোহাম্মদ শাহাদাত (৩৫)। নগরের বাকলিয়া থানা এলাকা থেকে তাকে ধরা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব৭ এর সিনিয়র সহকারী পুলিশ সুপার মিমতানুর রহমান। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহন করা হচ্ছে বলেও জানান র‌্যাবের এ কর্মকর্তা।

x