ভালো কাজে সবসময় পুরোনো বন্ধুদের সহযোগিতা প্রয়োজন

নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়ের ৮৪ ব্যাচের ইফতার মাহফিল

শুক্রবার , ৩১ মে, ২০১৯ at ৭:৩৫ অপরাহ্ণ
284

বন্ধুত্বের কোনো সংজ্ঞা নেই। নেই কোনো পদবি। বন্ধু মানে চিরসবুজ। আত্মার সম্মিলন কিংবা হৃদয়ের টান। ওল্ড ফ্রেন্ডস অ্যান্ট্রাপ্রেনিউরস ও নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়-৮৪ ব্যাচের আয়োজনে অনুষ্ঠিত হলো ইফতার ও দোয়া মাহফিল গত ৩০ মে বিকেলে নগরীর জিইসি মোড়ের একটি রেস্তোরাঁয়।

এতে স্কুলের গণ্ডি পেরিয়ে স্ব স্ব ক্ষেত্রে প্রতিষ্ঠিত বন্ধুরা, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের সাবেক সহপাঠী, সরকারি কর্মকর্তা, সাংস্কৃতিক কর্মী, রাজনৈতিক ব্যক্তিত্বসহ সংগঠনের একাধিক সদস্য অংশ নেন।

ইফতার মাহফিল শেষে হাটহাজারী উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যান এস এম রাশেদুল আলমের হাতে ক্রেস্ট তুলে দিয়ে তাকে অভিনন্দন জানান সংগঠনের সদস্যরা।

এসময় তিনি বলেন, ‘ভালো কাজে সবসময় পুরোনো বন্ধুদের সহযোগিতা চাই। একজন রাজনীতিবিদ হিসেবে সারাজীবন মানুষের সেবা করে যাওয়াই আমার মূল লক্ষ্য।’

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরও বক্তব্য দেন সংগঠনের সদস্য চিটাগং ইন্ডিপেন্ডেন্ট ইউনিভার্সিটির(সিআইইউ) পরীক্ষা নিয়ন্ত্রক সরকার কামরুল মামুন, টিভি অভিনেতা সরওয়ার আলম খসরু, ওল্ড ফ্রেন্ডস অ্যান্ট্রাপ্রেনিউরসের প্রেসিডেন্ট শহীদুল ইসলাম লাকি, সদস্য তোফাজ্জল হোসেন প্রমুখ।

অনুষ্ঠান আয়োজনের বিষয়ে ওল্ড ফ্রেন্ডস অ্যান্ট্রাপ্রেনিউরস ও নাসিরাবাদ সরকারি উচ্চ বিদ্যালয়-৮৪ ব্যাচের সদস্য সরকার কামরুল মামুন বলেন, ‘স্কুল জীবন পেরিয়ে গেলেও এই সংগঠনের মাধ্যমে আমরা এখনও পুরোনো শিক্ষার্থীরা ভালো কাজে জড়িত রয়েছি।’

সামাজিক নানা কর্মকাণ্ডের পাশাপাশি যেকোনো সহযোগিতামূলক কার্যক্রমে এই সংগঠনের প্রতিটি সদস্য নিজের অবস্থান থেকে হাত বাড়িয়ে দিয়ে সমাজকে আলোকিত করার চেষ্টা করছেন বলে উল্লেখ করেন তিনি।

x