ভাটিয়ারীতে তুচ্ছ ঘটনায় দুপক্ষের সংঘর্ষ

১০ ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুর, আহত ১

সীতাকুণ্ড প্রতিনিধি

বুধবার , ১২ জুন, ২০১৯ at ৫:৫০ পূর্বাহ্ণ
21

সীতাকুণ্ডে তুচ্ছ ঘটনা নিয়ে দুপক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয়পক্ষের প্রায় ১০ দোকান ভাঙচুর করা হয়। এ ঘটনায় একজন মারাত্মক জখম হয়েছে। গতকাল মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ভাটিয়ারী বিটিসি গেইট এলাকায় এঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার ভাটিয়ারী ইউনিয়নের বিটিসি গেইট এলাকায় উল্টো পথে আসা মোটরসাইকেলের জের ধরে সেবা মেডিকেলের মালিক ওমর ফারুক জনির সাথে পার্শ্ববর্তী জামাল সওদাগরের ছেলে হাসানের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে হাসান সেবা মেডিকেলে দোকান ভাঙচুর করে। এ ঘটনা নিয়ে দুই পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজীম উদ্দিন আজ বুধবার মীমাংসা করে দেয়ার আশ্বাস দেন।
ঘটনার প্রায় আধঘন্টা পর সেবা মেডিকেলের মালিক ওমর ফারুক জনি দলবল নিয়ে একই এলাকায় অবস্থিত জামাল সওদাগরের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালায়। এতে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এসময় খাজা গরীবে নেওয়াজ রেস্টুরেন্টসহ উভয় পক্ষের ১০ দোকানও ভাঙচুর করা হয়। এসময় হামলাকারীরা জামাল সওদাগরের অপর ছেলে আরিফকে লাঠির আঘাতে মারাত্মক জখম হয়। তাঁকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ভাটিয়ারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজীম উদ্দিন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা দেখা দিলে আমি তাৎক্ষণিক ঘটনাস্থলে এসে সমাধানের আশ্বাস দিই। কিন্তু আবার দলবল নিয়ে দোকান ভাঙচুর করা দুঃখজনক। ফৌজদারহাট পুলিশ ফাঁড়ির টিআই রফিক আহমেদ মজুমদার জানান, খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যাই। তখন হামলাকারী পালিয়ে যাওয়ায় কাউকে আটক করা যায়নি। তবে কারা ভাঙচুর চালিয়েছে তা বের করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

x