ভগ্নিপতির লাশ দাফন করে ফেরার পথে নিজেই লাশ

পটিয়ায় সড়ক দুর্ঘটনা

আজাদী প্রতিবেদন

মঙ্গলবার , ১২ ফেব্রুয়ারি, ২০১৯ at ৪:১৮ পূর্বাহ্ণ
411

ভগ্নিপতির লাশ দাফন করে বাড়িতে ফেরার পথে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিজেই লাশ হলো মো. ইসহাক (৪৮) নামের এক প্রবাসী। গতকাল সোমবার রাত ৮টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের পটিয়া বোর্ড অফিস এলাকায় ঘটনাটি ঘটে। তিনি স্থানীয় কুসুমপুরা ইউনিয়নের বিনিনিহারা গ্রামের মৃত ফজল আহমদের পুত্র। এসময় ধাক্কা দেয়া কাভার্ডভ্যানটিকে স্থানীয়রা জব্দ করলেও চালক পালিয়ে যায়।
পরিবার সূত্রে জানা যায়, মো. ইসহাক কুসুমপুরা হামিদিয়া মাদ্রাসা মাঠে সোমবার বিকেল ৫টায় তারই জেঠাতো বোন কামরুন নাহারের স্বামী ব্যবসায়ী ইলিয়াছ কায়ছারের জানাযায় অংশ নেয়। পরে লাশ দাফন শেষে বাড়ি ফিরতে বোর্ড অফিস এলাকায় এলে রাত ৮টার দিকে রাস্তা পারাপারের সময় দ্রুত গামী কাভার্ডভ্যান তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুত্ব জখম হলে স্থানীয় লোকজন উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। রাত ৯ টায় হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন চমেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. জহির।

শান্তিরহাটের ব্যবসায়ী মোহাম্মদ হোসেন বলেন, ইসহাকের ভগ্নিপতি ইলিয়াছ কায়ছার শান্তিরহাট ব্যবসায়ী সমিতির সাংগঠনিক সম্পাদক ছিলেন। সোমবার তিনি স্ট্রোক করে মারা যান। বিকেল ৫টায় তার জানাযায় অংশ নেয় ইসহাক। সেখান থেকে বাড়ি ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।
নিহতের ভাই ইব্রাহিম আকতারী জানান, ইসহাক দীর্ঘদিন ধরে সৌদি আরবে থাকেন। বিগত চার মাস আগে দেশে বেড়াতে আসে। আগামী মাসে তার চলের যাওয়ার কথা ছিল। তার দুই বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে।

x