ব্রাদার্সের জয়, কাস্টমস-ব্লুজ ড্র

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগ

ক্রীড়া প্রতিবেদক

শুক্রবার , ৭ ডিসেম্বর, ২০১৮ at ৫:১৪ পূর্বাহ্ণ
11

জিপিএইচ ইস্পাত প্রিমিয়ার ফুটবল লিগে গতকাল দুটি খেলা অনুষ্ঠিত হয়েছে। দিনের প্রথম খেলায় কোয়ালিটি স্পোর্টস ক্লাবকে ২-০ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়ন ক্লাব। এটি তাদের টানা দ্বিতীয় জয়। অন্যদিকে কোয়ালিটি স্পোর্টস ক্লাব লিগে এ প্রথম পরাজয়ের মুখ দেখেছে। চার খেলা শেষে দু’দলের পয়েন্ট সমান ৭ করে। এম এ আজিজ স্টেডিয়ামে দুপুরে অনুষ্ঠিত খেলায় প্রতিদ্বন্দ্বিতা গড়েও গোল মিস করায় শেষ পর্যন্ত জিততে পারেনি কোয়ালিটি ক্লাব। তাদের বেশ কিছু সুযোগ দক্ষ গোলদাতার অভাবে নষ্ট হয়ে যায়। খেলার প্রথমার্ধে কেউ গোল করতে পারেনি। দ্বিতীয়ার্ধে ব্রাদার্সের পক্ষে প্রাপ্ত সুযোগ কাজে লাগিয়ে সুকা ও আল আমিন কামারা গোল করে দলকে জয় পাইয়ে দেন। এ ম্যাচের সেরা খেলোয়াড় নির্বাচিত হন ব্রাদার্সের আশফাক। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস নির্বাহী সদস্য এম এ হাশেম।
পরের খেলা ছিল কাস্টমস স্পোর্টস ও মোহামেডান ব্লুজের মধ্যে বেশ গুরুত্বপূর্ণ। কিন্তু এ গুরুত্বপূর্ণ খেলাটি গোলশূন্য ড্র হয়েছে। অফিস দল কাস্টমস স্পোর্টস ক্লাব টানা তিন খেলায় জয়ের মুখ দেখেছ। চতুর্থ খেলায় ড্র দেখতে হলো তাদের। অন্যদিকে মোহামেডান ব্লুজ আগের খেলায় পরাজিত হয় সিটি কর্পোরেশনের কাছে। প্রথম দুই খেলায় মোহামেডান ব্লুজ জয়লাভ করেছিল।
কাস্টমস ক্লাব ও মোহামেডান ব্লুজ দলের খেলায় দু’দলই লড়াই করে। কিন্তু কেউ গোলের দেখা পায়নি। তাদের ফরোয়ার্ডদের নেয়া একাধিক শট বাইরে চলে যায়। আর কয়েকটি শট কিপাররা প্রতিহত করেন। ফলে গোলশূন্য ড্রতেই শেষ হয়ে যায় এ খেলা। এ পর্যন্ত ৪ খেলা শেষে ১০ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে কাস্টমস স্পোর্টস ক্লাব। ৪ খেলায় মোহামেডান ব্লুজের পয়েন্ট ৭। এতে ম্যাচ সেরা হয়েছেন মোহামেডান ব্লুজের পারভেজ। তার হাতে ক্রেস্ট তুলে দেন সিজেকেএস যুগ্ম সম্পাদক শাহজাদা আলম।
কাস্টমস ক্লাব: শিমুল, জনি, কাবিল, সায়মন, শান্ত (পাভেল), ফ্রাঙ্ক, এলিটা কিংসলে, ইমন, রতন, মোস্তফা, জুয়েল।
মোহামেডান ব্লুজ: শামীম, আকতার, ওসা সিং মারমা, পারভেজ, ফুয়াদ (জালাল), তারেক জানাবি, টনি, সুমন, ডি কস্টা, হানিফ, এনামুয়েল।
আজকের খেলা: মাদারবাড়ী উদয়ন সংঘ-বিসিআইসি ক্রীড়া সংসদ (বিকেল ৩টা)। এ খেলা এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে।

x