ব্যবসায়ীর টাকা ছিনতাই ২ ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ

সাতকানিয়া প্রতিনিধি

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৮:০৮ পূর্বাহ্ণ
12

সাতকানিয়ায় এক ব্যবসায়ীর টাকা ছিনতাই করে পালানোর সময় দুই ছিনতাইকারীকে ধরে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় জনতা। গত বুধবার রাতে উপজেলার মাদার্শা ইউনিয়নের সমিতি সড়কের রইয়ার বর ব্রিজ নামক এলাকায় এ ঘটনা ঘটে।
ছিনতাইয়ের শিকার ব্যবসায়ী হচ্ছেন পৌরসভার ১নং ওয়ার্ডের মধ্যম রামপুরের মনোরঞ্জন দেবের পুত্র কিশোর দেব। তিনি দীর্ঘদিন যাবৎ মাদার্শা ইউনিয়নের মাঝের দোকান এলাকায় ফার্মেসী ব্যবসা করে আসছেন। গ্রেপ্তারকৃতরা হলো- সাতকানিয়ার মাদার্শা ইউনিয়নের ২নং ওয়ার্ডের রূপনগর এলাকার মৃত মো. ইসলামের পুত্র আফসার উদ্দিন প্রকাশ সোহেল (২০) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের জয়নগরের কোরবান আলীর পুত্র নাজিম উদ্দিন (১৯)।
ঘটনার শিকার কিশোর দেব জানান, আমি অন্যান্য দিনের মতো রাতে দোকান বন্ধ করে সাইকেল যোগে বাড়ি ফিরছিলাম। এসময় রইয়ার বর ব্রিজ নামক স্থানে পৌঁছার পর হঠাৎ ৪ জন ছিনতাইকারী সামনে এসে সাইকেল থামায়। এরপর ছিনতাইকারী চক্রের এক সদস্য তার হাতে থাকা একটি শিকল আমার গলায় পেঁচিয়ে কোন ধরনের আওয়াজ করতে নিষেধ করে। এসময় তারা আমার কাছ থেকে নগদ ৯ হাজার টাকা ছিনিয়ে নেয়। পরে ওই সড়ক দিয়ে রিক্সাযোগে এক লোককে আসতে দেখে ছিনতাইকারীরা আমাকে ছেড়ে দিয়ে পালানোর চেষ্টা করে। তখন আমি বাঁচাও বাঁচাও বলে চিৎকার করলে আশপাশের লোকজন এগিয়ে এসে ২ জন ছিনতাইকারীকে আটক করে আর অন্য দুই জন পালিয়ে যায়। সাতকানিয়া থানার ওসি মো. রফিকুল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ছিনতাইয়ের শিকার কিশোর দেব বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছে। গ্রেপ্তারকৃত দুই আসামিকে গতকাল বৃহস্পতিবার আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ অন্যান্য আসামিদের গ্রেপ্তারের চেষ্টা করছে।

x