বোয়ালখালীতে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ

বোয়ালখালী প্রতিনিধি

বুধবার , ৫ ডিসেম্বর, ২০১৮ at ১১:০৮ পূর্বাহ্ণ
32

বোয়ালখালী উপজেলা সদরের প্রধান সড়ক হতে শতাধিক অবৈধ দোকান উচ্ছেদ করেছে ভ্রাম্যমাণ আদালত। সেই সাথে প্রায় ২৭ হাজার টাকা জরিমানাও আদায় করা হয় বলে জানায় উপজেলা সহকারী কমিনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট একরামুল ছিদ্দিকের নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমাণ আদালত। গতকাল মঙ্গলবার এ আদালত পরিচালনা করেন তিনি।
এ সময় সড়ক দখল করে গড়ে ওঠা শতাধিক ভাসমান দোকান ও ৪টি অস্থায়ী তোরণ উচ্ছেদ করা হয়েছে। এছাড়া সড়কে মালামাল রেখে বিক্রি করার দায়ে তিনটি ফলের দোকানদারকে ১৫হাজার টাকা, বিএসটিআইয়ের লাইসেন্স না থাকায় মধুবন নামক একটি প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা ও বশর স্টোর নামের এক মুদির দোকানদারকে ২হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় একটি ফার্মেসি থেকে মেয়াদ উত্তীর্ণ ও আমদানি নিষিদ্ধ ঔষধ জব্দ করে ধ্বংস করা হয়।
উপজেলা সহকারি কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্র্যাট একরামুল ছিদ্দিক বলেন, বোয়ালখালী উপজেলা হাসপাতাল সামনে ও জনসাধারণের চলাচলের জন্য রাস্তার দুইপাশের ফুটপাত যা দোকানের মালামাল দিয়ে দখল করে রাখা হয়েছিল তা মোবাইল কোর্টের মাধ্যমে পুনররুদ্ধার করে জনগনের স্বাভাবিক চলাচল নিশ্চিত করা হয়েছে। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

x