বৃষ্টির গান নিয়ে হাজির লিজা

শনিবার , ১৮ মে, ২০১৯ at ১০:৫৬ পূর্বাহ্ণ
78

জ্যৈষ্ঠ মাসের প্রচণ্ড গরমে ছটফট করছেন মানুষ। ঠিক এই সময় বৃষ্টির গান নিয়ে হাজির হয়েছেন ক্লোজআপ ওয়ান তারকা লিজা। গানের শিরোনাম ‘এক বৃষ্টিতে’। এ গানের কথা লেখার পাশাপাশি সুর ও সংগীতায়োজন করেছেন অটামনাল মুন।
মজার ব্যাপার হলো দীর্ঘ সংগীত ক্যারিয়ারে এই প্রথম বৃষ্টি নিয়ে গান গেয়েছেন লিজা। গানটির ভিডিও নির্মাণ করেছেন আবিদ হাসান। ঢাকা ও ঢাকার বাইরের বিভিন্ন মনোরম লোকেশনে গানটি ভিডিটির দৃশ্যধারণ করা হয়েছে।
বৃহস্পতিবার লিজা তার নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন গানটির ভিডিও। অনেকেই বেশ প্রশংসা করেছেন। লিজার ইউটিউব চ্যানেল ও নতুন গানটির জন্য শুভকামনা জানিয়েছেন জনপ্রিয় সংগীত পরিচালক ও শিল্পী হাবিব ওয়াহিদ। লিজার গানটি নিজের ফেসবুকে শেয়ার করে হাবিব লিখেছেন, ‘লিজা তোমার নিজের ইউটিউব চ্যানেল এর জন্য শুভকামনা রইলো. গানটাও সুন্দর লাগলো।’
নতুন এ গান নিয়ে লিজা বলেন, এক যুগের সঙ্গীত ক্যারিয়ারে এই প্রথম বৃষ্টি নিয়ে কোনো গান গাইলাম। গানের কথায় ছবির মতো করে বৃষ্টিমুখর দিনের দৃশ্যপট তুলে ধরেছেন অটামনাল মুন। শুধু গানের কথা নয়, তার সুর ও সঙ্গীতায়োজনে শ্রোতা ভিন্নতা খুঁজে পাবেন। গানটি এ সময়ের শ্রোতাদের ভালো লাগবে বলেই আমার বিশ্বাস।’ শিগগিরই আরও কিছু গানের ভিডিও নিজস্ব ইউটিউব চ্যানেলে প্রকাশ করার পরিকল্পনা আছে বলেও লিজা জানান।

x