বীর বাহাদুরের পক্ষে প্রচারণায় নামছেন বান্দরবানের শিল্পীরা

ভোট উৎসব

বান্দরবান প্রতিনিধি

শনিবার , ৮ ডিসেম্বর, ২০১৮ at ৫:০৪ পূর্বাহ্ণ
35

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বান্দরবান ৩০০ নং আসনে আওয়ামী লীগ থেকে পাঁচবারের নির্বাচিত সংসদ সদস্য ও কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বীর বাহাদুর উশৈসিং এর পক্ষে প্রচারণায় মাঠে নামছেন বান্দরবানের শিল্পীরা।
সংশ্লিষ্ট সূত্র জানান, ইতোমধ্যে জেলা শহরের স্বরলিপি শিল্পী গোষ্ঠীর কার্যালয়ে বান্দরবানের শিল্পীরা বীর বাহাদুরের পক্ষে প্রচারণা চালানোর জন্য নীতিগত সিদ্ধান্ত গ্রহণ করেন।
এসময় শান্তি সারকি, কামরুননেসা খানম বেবী, জাহাঙ্গীর আলম, হিল্লোল দত্ত, পংকজ দেবনাথ ও নাছিরসহ আরো অনেক শিল্পী উপস্থিত ছিলেন। বান্দরবান জেলার সম্মিলিত সাংস্কৃতিক শিল্পী সমাজ এর ব্যানারে তারা এই প্রচারণা চালাবেন বলে জানা গেছে। এতে আরো বলা হয়, আগামী ১০ ডিসেম্বর জেলার নাইক্ষ্যংছড়ি উপজেলায় প্রচার শুরু করার মধ্যে দিয়ে ৩০ জন সাংস্কৃতিক কর্মী বান্দরবানের ৭টি উপজেলার বিভিন্ন ইউনিয়নে নৌকা মার্কার সমর্থনে প্রচার চালাবেন। এ সময় বান্দরবান তথা সরকারের উন্নয়নের ফিরিস্থি তুলে ধরে ভিন্নধর্মী গান পরিবেশন করা হবে। এ ব্যাপারে শিল্পীরা বলেন, বীর বাহাদুর উসৈশিং এমপির কাছ থেকে বান্দরবানের সকল স্তরের সাংস্কৃতিক সংগঠন ও শিল্পীরা সর্বদা সহযোগিতা পেয়েছেন।
আমরা উনার নেতৃত্বে আবারো এই শান্তি সম্প্রতি অক্ষুণ্ন রাখতে চাই। জেলার সম্মিলিত সাংস্কৃতিক শিল্পী সমাজ এর সদস্য হিল্লোল দত্ত বলেন, নির্বাচনকে সামনে রেখে আমরা সিদ্ধান্ত নিয়েছি বীর বাহাদুরের পক্ষে প্রচারণা চালানোর জন্য।

x