বিশ্ব বিনোদনে সবচেয়ে প্রভাবশালী ব্যক্তির তালিকা

শুক্রবার , ২৭ জুলাই, ২০১৮ at ৭:০৮ পূর্বাহ্ণ
116

আমেরিকার বিনোদনমূলক বিখ্যাত সাপ্তাহিক ম্যাগাজিন ভ্যারাইটি বিশ্ব বিনোদনে সবচেয়ে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকা প্রকাশ করেছে। এতে স্থান পেয়েছেন ভারতীয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

গত বছরও একই তালিকায় জায়গা পেয়েছিলেন তিনি। এজন্য গতকাল বৃহস্পতিবার ভ্যারাইটিকে ধন্যবাদ জানিয়ে ৩৬ বছর বয়সী এই তারকা ইনস্টাগ্রামে লিখেছেন, টানা দুই বছর আমাকে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় রাখার জন্য ভ্যারাইটিকে অনেক ধন্যবাদ। এই পর্যায়ে এসে মনে হচ্ছে, এখনও অনেকটা পথ বাকি। খবর বাংলানিউজের।

ভ্যারাইটি বিশ্ব বিনোদনে সবচেয়ে প্রভাবশালী ৫০০ ব্যক্তির তালিকায় ভারতীয়দের মধ্যে আরো স্থান পেয়েছেন নির্মাতা আদিত্য চোপড়া, করণ জোহর, একতা কাপুর প্রমুখ।

ভ্যারাইটি উল্লেখ করেছে, বিনোদন বিশ্বে প্রিয়াঙ্কার পরিচিতি ছড়িয়েছে দ্রুত। সুন্দরী প্রতিযোগিতায় মুকুট জয় থেকে শুরু করে তিনি এখন ভারতের সবচেয়ে ধনী তারকাদের মধ্যে অন্যতম। হলিউডে ভারতীয় চলচ্চিত্রের সবচেয়ে বড় উদাহরণ ধরা হয় তাকেই।

এছাড়া ইউনিসেফের শুভেচ্ছা দূত হিসেবে শিশু অধিকারের পক্ষে সক্রিয় ভূমিকা রাখছেন প্রিয়াঙ্কা। সুবিধাবঞ্চিত শিশুদের জন্য স্বাস্থ্য ও শিক্ষা সহায়তার জন্য রয়েছে তার নিজের নামে ফাউন্ডেশন।

আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন পিসি। এতে তার সহশিল্পী হিসেবে রয়েছেন বলিউড সুপারস্টার সালমান খান। তাদের পাশাপাশি আরো দেখা যাবে অভিনেত্রী দিশা পাতানি ও নোরা ফাতেহিকে।

x