বিনিয়োগের আগ্রহ নিয়ে প্রধানমন্ত্রীর কাছে ইনভেস্টকর্প কর্তা

শুক্রবার , ১২ এপ্রিল, ২০১৯ at ৬:২৪ পূর্বাহ্ণ
108

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করে বাংলাদেশে বিনিয়োগে আগ্রহ দেখিয়েছেন বিশ্বের অন্যতম বিকল্প বিনিয়াগকারী কোম্পানি ইনভেস্টকর্পের নির্বাহী চেয়ারম্যান মোহাম্মেদ আলার্ধি। বাংলাদেশের বিনিয়োগের সম্ভাবনা খতিয়ে দেখতে আসা আলার্ধি বুধবার সন্ধ্যায় শেখ হাসিনার সঙ্গে দেখা করেন বলে প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানিয়েছেন। খবর বিডিনিউজের।
ইনভেস্টকর্প প্রাতিষ্ঠানিক ও ব্যক্তি পর্যায়ে বিকল্প বিনিয়োগ ব্যবস্থাপক হিসেবে ১৯৮২ সাল থেকে কাজ করে আসছে। নিউ ইয়র্ক, লন্ডন, রিয়াদ, দুবাই, আবুধাবি, সিঙ্গাপুরসহ বিশ্বের বেশ কয়েকটি বড় শহরে অফিস রয়েছে বাহরাইনভিত্তিক এ কোম্পানির। প্রেস সচিব বলেন, মোহাম্মদ আলার্ধি বলেছেন, বাংলাদেশকে এখন তারা বিনিয়োগের সম্ভাবনাময় দেশ হিসেবে দেখছে। শেখ হসিনার নেতৃত্বে বাংলাদেশের আর্থ-সামাজিক উন্নয়নের প্রশংসা করেছেন ইনভেস্টকর্পের নির্বাহী চেয়ারম্যান।
তাকে প্রধানমন্ত্রী বলেন, বাংলাদেশে বিনিয়োগের জন্য চমৎকার পরিবেশ রয়েছে এবং এখানে প্রচুর সুযোগও রয়েছে। একইসঙ্গে বাংলাদেশে রয়েছে অভ্যন্তরীণ বিশাল বাজার। বাংলাদেশকে উন্নত-সমৃদ্ধ করতে শেখ হাসিনা তার সরকারের লক্ষ্য এবং বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরেন। একই সঙ্গে বাংলাদেশের ধর্মীয় সমপ্রীতির কথাও বলেন তিনি।

x