বিওয়াইএলসির রানিং উইথ পারপাস চট্টগ্রাম

সতেজ মনের জন্য চাই সুস্থ শরীর

শনিবার , ৩১ আগস্ট, ২০১৯ at ১০:৩৯ পূর্বাহ্ণ
201

সুস্থ কর্মব্যস্ত জীবনের জন্য চাই সুস্থ মন আর এই সুস্থ মন বজায় রাখতে সুস্বাস্থ্যের কোন বিকল্প নেই। দেশের প্রথম নেতৃত্ব বিষয়ক প্রতিষ্ঠান বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টার (বিওয়াইএলসি) তরুণদের সুস্বাস্থ্যের প্রতি সচেতন করে তুলতে গতকাল শুক্রবার আয়োজন করছে ‘বিওয়াইএলসি রানিং উইথ পারপাস চট্টগ্রাম’।
৪.৫ কিলোমিটারের এই দৌড় প্রতিযোগিতা চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা প্রাঙ্গণ থেকে শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ মোড়সমূহ অতিক্রম করে। প্রায় ১৭০ জন দৌড়বিদ ‘সতেজ মনের জন্য চাই সুস্থ শরীর’ প্রতিপাদ্যকে সামনে রেখে ‘বিওয়াইএলসির রানিং উইথ পারপাস চট্টগ্রাম’ নামক এ দৌড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে। তরুণ প্রজন্মের মধ্যে সুস্বাস্থ্যর প্রতি ইতিবাচক মনোভাব গড়ে তুলতে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সহযোগিতায় এ অনুষ্ঠানের আয়োজন করছে বিওয়াইএলসি। এই প্রতিযোগিতায় প্রথম, দ্বিতীয় এবং তৃতীয় স্থান অধিকার করেন যথাক্রমে শাহরিয়ার বিন বাশার, তারিকুল ইসলাম ও শেখ নাহিদ। অনূর্ধ্ব ২০ শ্রেণীতে শোরাব বিন বাশার এবং ৪০ ঊর্ধ্ব শ্রেণীতে মো. জায়নুল আবেদীন চৌধুরী (রবিন) পুরস্কৃত হন।
বাংলাদেশ ইয়ুথ লিডারশীপ সেন্টারের প্রতিষ্ঠাতা ইজাজ আহমেদ ‘সতেজ মনের জন্য চাই সুস্থ শরীর’ এর গুরুত্ব তুলে ধরেন। সেই সাথে তিনি সফল এই আয়োজনের জন্য চসিক, সিজেকেএস, সিএমপির ট্রাফিক বিভাগ, পিক্সমেটিক ডিজিটাল, দৈনিক আজাদী, চ্যানেল ২৪, দৌড়বিদ এবং স্বেচ্ছাসেবকদের ধন্যবাদ জানান। উল্লেখ্য, এই আয়োজনের মিডিয়া পার্টনার ছিল দৈনিক আজাদী এবং চ্যানেল ২৪। প্রেস বিজ্ঞপ্তি।

x