বিএনপি সব ধর্মের মানুষের প্রতি শ্রদ্ধাশীল : খসরু

রামু প্রতিনিধি

বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০১৯ at ৫:১৬ পূর্বাহ্ণ
133

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরী বলেছেন, বাঙালি জাতীয়তাবাদ নয়, বিএনপি বাংলাদেশি জাতীয়তাবাদে বিশ্বাস করে। সব ধর্ম ও ভাষার মানুষকে নিয়েই বিএনপির রাজনীতি। গতকাল বুধবার বিকালে কক্সবাজারের রামু কেন্দ্রীয় সীমা বিহার প্রাঙ্গণে প্রয়াত বৌদ্ধ ধর্মীয়গুরু সত্যপ্রিয় মহাথেরোর পেটিকাবদ্ধ অনুষ্ঠানে শ্রদ্ধা নিবেদন শেষে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, আমরা সব ধর্মের মানুষের প্রতি শ্রদ্ধাশীল। দেশনেত্রী খালেদা জিয়া আজ কারাগারের বাইরে থাকলে অবশ্যই রামুতে আসতেন। তার পক্ষ থেকে প্রয়াত ধর্মীয় গুরুকে শ্রদ্ধা নিবেদন ও বৌদ্ধ সমপ্রদায়ের প্রতি সমবেদনা জ্ঞাপনের জন্য আমি এখানে এসেছি।
বেলা তিনটার দিকে বিএনপির প্রতিনিধি দল রামু কেন্দ্রীয় সীমা বিহারে পৌঁছে। এ সময় কেন্দ্রীয় নেতা ড. সুকোমল বড়ুয়া, মৎস্যজীবী বিষয়ক সম্পাদক লুৎফর রহমান কাজল, কঙবাজার জেলা বিএনপি সভাপতি শাহাজাহান চৌধুরী, দপ্তর সম্পাদক ইউসুফ বদরী, উখিয়া বিএনপি সভাপতি সরোয়ার জাহান চৌধুরী, রামু বিএনপি সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মেরাজ আহাম্মেদ চৌধুরী মাহিন, মহানগর বিএনপি সহ-সভাপতি এম এ আজিজ, সিনিয়র যুগ্ম-সম্পাদক এস এম সাইফুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে শ্রদ্ধা নিবেদন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়কমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

x