বায়েজিদে ছাত্রলীগের দুই গ্রুপে মারামারি

আজাদী প্রতিবেদন

শুক্রবার , ১৫ মার্চ, ২০১৯ at ৯:৪২ পূর্বাহ্ণ
186

নগরীর বায়েজিদের মোহাম্মদ নগর এলাকায় আধিপত্য বিসত্মারকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের মারামারিতে ৩ জন আহত হয়েছে। গতকাল রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হলো- মোহাম্মদ নগর এলাকার মো. জালালের ছেলে মিনহাজুল ইসলাম (১৬), মনির কোম্পানির ছেলে মো. পিয়াস (১৬) ও শহীদের ছেলে মো. হৃদয় (১৫)। তারা সবাই নবম শ্রেণির শিড়্গার্থী। গুরুতর আহত অবস্থায় তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক মোহাম্মদ হামিদ। উপ-পরিদর্শক জানান, রাত সোয়া ৯টার দিকে আহতদের চমেক হানপাতালে আনা হলে তাদেরকে ২৮ নম্বর ওয়ার্ডে ভর্তি করা হয়। তাদের মধ্যে দুইজন মাথায় ও একজন পায়ে আঘাতপ্রাপ্ত। তাদের মধ্যে পিয়াসের অবস্থা গুরুতর বলে জানান তিনি।
আহত মিনহাজুল ইসলামের বাবা মো. জালাল বলেন, রাত সাড়ে ৮টার দিকে মারামারির ঘটনা দেখতে গিয়ে ছেলেকে আহত অবস্থায় দেখতে পাই। কি কারণে তাদের মধ্যে মারামারি হয়েছে আমি জানি না। ধারালো দা দিয়ে তাদের উপর হামলা চালানো হয়।
ঘটনার প্রত্যড়্গদর্শী আহতদের বন্ধু মো. সুজন বলেন, শেখ রাসেল ক্লাবের জুয়েল ও বাবু গ্রুপ মিলে আমাদের উপর হামলা চালায়। এতে আহত তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার মধ্যে মাথায় আঘাতপ্রাপ্ত পিয়াসের অবস্থা গুরুতর। তারা সবাই তখন ইকরা কেজি অ্যান্ড স্কুল থেকে রাত ৮টার দিকে কোচিং শেষ করে ফিরছিল। অতর্কিত হামলা চালায় শেখ রাসেল ক্লাবের ছেলেরা।
বায়েজিদ থানার উপ-পরিদর্শক খান মোহাম্মদ নাছির উদ্দিন জানান, আধিপত্য বিসত্মারকে কেন্দ্র করে হামলার ঘটনা ঘটে। বিজয় তরী ও শেখ রাসেল ক্লাবের মধ্যে বিরোধের জেরে শেখ রাসেল গ্রুপের ছেলেরা অতর্কিত হামলা চালায়। এতে বিজয় তরীর তিনজন গুরুতর আহত হয়। এখনো কারোর বিরোদ্ধে মামলা হয়নি।

- Advertistment -