বাড়বকুণ্ডে ডাকাতের ফাঁদে ট্রাক, চালক খুন

সীতাকুণ্ড প্রতিনিধি

শুক্রবার , ১২ অক্টোবর, ২০১৮ at ৪:৪৪ পূর্বাহ্ণ
64

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড এলাকায় ডাকাতিতে বাধা দেয়ায় ডাকাত দলের ছুরিকাঘাতে এক ট্রাক চালক খুন হয়েছে। গতকাল বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে মহাসড়কের মান্দারীটোলা এলাকায় এ ঘটনা ঘটে। নিহত ট্রাক চালকের নাম সরোয়ার (৪০)। তিনি ঝিনাইদহ জেলার কালীগঞ্জ থানার আলিনগর মিঠানগর গ্রামের দুলা কাজীর ছেলে বলে পুলিশ জানায়।
স্থানীয় সূত্র জানায়, ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাত অধ্যুষিত এলাকা বাড়বকুণ্ডের মান্দারীটোলায় একদল ডাকাত ফাঁদে ফেলে একটি ট্রাক থামিয়ে চালকের সর্বস্ব লুট করার চেষ্টা করে। এতে চালক বাধা দিলে ডাকাতদল তাকে ছুরিকাঘাত করে। খবর পেয়ে পুলিশ ট্রাক চালক সরোয়ারকে সীতাকুণ্ড উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
স্বাস্থ্য কেন্দ্রের স্বাস্থ্য ও পরিবারকল্যাণ কর্মকর্তা ডা. এস এম নুরুল করিম রাশেদ বলেন, আহত চালককে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়। ছুরিকাঘাতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।
সীতাকুণ্ড থানার ওসি (তদন্ত) মোহাম্মদ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘ঢাকামুখী ওই ট্রাকের চালককে ফাঁদে ফেলতে ডাকাতদল মহাসড়কের ওপর কিছু রশি ও ট্রাকে ব্যবহৃত সরঞ্জাম ফেলে রাখে। ট্রাক চালক সরোয়ার তা দেখে ধারণা করেন এগুলো অন্য কোনো ট্রাক থেকে পড়ে গেছে। তিনি গাড়ি থামানো মাত্র ডাকাতদল অস্ত্রের মুখে তাকে ঘিরে ফেলে টাকা-পয়সা লুটের চেষ্টা করে। এতে বাধা দেওয়ায় ডাকাতদল তার পায়ে ছুরিকাঘাত করে। এতে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।’
উল্লেখ্য, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে সীতাকুণ্ড অংশের কুমিরা ও বাড়বকুণ্ডে প্রায়ই রাতের আঁধারে বিভিন্ন কৌশলে যানবাহনে ডাকাতির ঘটনা ঘটে। অধিকাংশ ক্ষেত্রেই দূরপাল্লার গাড়িচালক বা যাত্রীরা আইনি ঝামেলায় না জড়িয়ে চলে যাওয়ায় ডাকাতির ঘটনা বাড়ছে।

x