বাসার সিঁড়িতে অজ্ঞাত মহিলার লাশ

আজাদী প্রতিবেদন

বুধবার , ৯ অক্টোবর, ২০১৯ at ১০:৩৫ পূর্বাহ্ণ
24

নগরীর কলসিদিঘীর পাড় এলাকার একটি বাড়ি থেকে অজ্ঞাত পরিচয়ের এক মহিলার লাশ উদ্ধার করেছে বন্দর থানা পুলিশ। গত সোমবার দিবাগত রাতে বাদামতলা হাজী নুরুল হক সওদাগরের বাড়ির তৃতীয় তলার ছাদে উঠার সিঁড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়। গতকাল মঙ্গলবার রাত ১০টায় এ রিপোর্ট লেখাকালীন সময় পর্যন্ত ওই মহিলার পরিচয় পাওয়া যায়নি। পুলিশের ধারণা, ওই মহিলাকে হত্যা করা হয়েছে। তার বয়স আনুমানিক ৪০ বছর।
এ বিষয়ে বন্দর থানার ওসি (তদন্ত) ফৌজুল আজিম দৈনিক আজাদীকে বলেন, বিষয়টি আমরা তদন্ত করছি। কিছু ক্লু পেয়েছি। তার আলোকে তদন্ত করছি। নিহতের শরীরে কোন আঘাতের চিহ্ন আছে কি না জানতে চাইলে তিনি বলেন, গলায় দাগ আছে। কানে ও মুখে রক্তের দাগ আছে। সন্দেহ করছি, তাকে হত্যা করা হয়েছে।
বন্দর থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) সুকান্ত চক্রবর্তী বলেন, লাশটি উদ্ধারের পর এখনো পর্যন্ত তার পরিচয় শনাক্ত করা যায়নি। তার পরিচয় শনাক্তের জন্য বিভিন্ন মাধ্যমে চেষ্টা চালানো হচ্ছে। লাশটির শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। কেউ হয়তো ওই মহিলাকে ধর্ষণের পর খুন করে সেখানে লাশটি ফেলে রেখে দিয়ে যায়। যে ভবনের ছাদের সিঁড়ি থেকে লাশটি উদ্ধার করা হয়েছে ওখানকার কেউই ওই মহিলাকে চেনেন না বলে আমাদের জানিয়েছে। পুলিশের পাশাপাশি লাশটির পরিচয় সনাক্তের জন্য সিআইডি ও পিবিআই কাজ করছে।

x