বান্দরবানে সাঙ্গু নদীতে নিখোঁজ নারীর লাশ উদ্ধার

বান্দরবান প্রতিনিধি

মঙ্গলবার , ১৮ জুন, ২০১৯ at ৮:৪১ অপরাহ্ণ
109

বান্দরবানের সাঙ্গু নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হওয়া খুরশিদা বেগম(৪০)-এর লাশ উদ্ধার করা হয়েছে। আজ মঙ্গলবার (১৮ জুন) সন্ধ্যা সাতটার দিকে তার লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয়রা জানায়, জেলা শহরের মোহাম্মদপুর এলাকায় সকালে সাড়ে ছয়টার দিকে সাঙ্গু নদীতে গোসল করতে গিয়ে পা-পিছলে পানিতে ডুবে যান খুরশিদা বেগম (৪০)।

খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মী ও স্থানীয় লোকজনেরা দীর্ঘক্ষণ খোঁজাখুঁজির পরও তার কোনো খোঁজ পায়নি। সন্ধ্যার পর ঘটনাস্থল থেকে কয়েক কিলোমিটার দূরে ক্যায়ামলং এলাকায় সাঙ্গু নদীতে ভাসমান অবস্থায় খুরশিদা বেগমের লাশ উদ্ধার করে স্থানীয়রা।

খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে। এদিকে উদ্ধার অভিযান দেখতে নদীর দু’পাশে উৎসুক জনতার ভিড় জমে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা মো. ফরহাদ উদ্দিন জানান, নদীতে গোসল করতে নেমে নারী নিখোঁজের খবর পেয়েই উদ্ধার অভিযানে নামে ফায়ার সার্ভিসের কর্মীরা। চট্টগ্রাম থেকে একটি ডুবুরি দলও অংশ নেয় উদ্ধার তৎপরতায়। সন্ধ্যার পর সাতটার দিকে ক্যায়ামলং এলাকায় ভাসমান অবস্থায় সাঙ্গু নদী থেকে স্থানীয়রা নিখোঁজ নারীর মৃতদেহ উদ্ধার করেছে।

x