বান্দরবানে ঘরে ঢুকে সাবেক জেএসএস নেতাকে গুলি

জেএসএস ছেড়ে আওয়ামী লীগ সমর্থন করাই কারণ!

বান্দরবান প্রতিনিধি

সোমবার , ১৫ এপ্রিল, ২০১৯ at ৭:৩২ অপরাহ্ণ
65
বান্দরবানে আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জেএসএস ছেড়ে আওয়ামী লীগ সমর্থন করায় অংক্য চিং মারমা (৫২) নামে এক ব্যক্তিকে গুলি করা হয়েছে। রবিবার রাতে এ ঘটনা ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বান্দরবান সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের তাইংখালী বাজারপাড়ায় এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসীরা বাড়িতে ঢুকে আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) রাজবিলা ইউনিয়ন শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক অংক্যচিং মারমা (৫২)কে মাথায় গুলি করে। জেএসএস ছেড়ে আওয়ামী লীগ সমর্থন করায় এ হামলা বলে খবর পাওয়া গেছে।
এ ঘটনায় তাইংখালী বাজারপাড়াসহ আশপাশের এলাকাগুলোতে আতঙ্ক দেখা দিয়েছে। খবর পেয়ে আইনশৃংখলা বাহিনীসহ স্থানীয়রা গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করেছে।
স্থানীয়দের দাবি গুলিবিদ্ধ ব্যক্তি আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস)’র সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। কিন্ত জেএসএস ছেড়ে আওয়ামী লীগের রাজনীতিকে সমর্থন করছেন ইদানিং। তার ছেলে বাবুল মারমা ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে পাহাড়ি সন্ত্রাসীরা তাকে গুলি করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান, ঘরের মধ্যে ঢুকে অংক্যচিং মারমাকে গুলি করা হয়েছে। তার মাথায় গুলি লেগেছে। তবে কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
x