বর্ণাঢ্য সাইকেল র‌্যালি, রিহ্যাব ফেয়ার উদ্বোধন আজ

আজাদী প্রতিবেদন

বৃহস্পতিবার , ১৪ মার্চ, ২০১৯ at ৬:৪০ পূর্বাহ্ণ
132

রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ উপলক্ষে গতকাল (১৩ মার্চ) সকাল ১০ টায় নগরীর এম এ আজিজ স্টেডিয়াম চত্বর থেকে সাইকেল র‌্যালির উদ্বোধন করা হয়। বর্ণাঢ্য এ সাইকেল র‌্যালির আনুষ্ঠানিক উদ্বোধন করেন দৈনিক আজাদীর পরিচালনা সম্পাদক ওয়াহিদ মালেক। রিহ্যাব আয়োজিত এই র‌্যালিতে শতাধিক সাইক্লিস্ট অংশগ্রহণ করেন। এ সাইকেল শোভাযাত্রা নগরীর আগ্রাবাদ ও ২ নং গেট প্রদক্ষিণ করার মধ্য দিয়ে সম্পন্ন হয়।
সাইকেল র‌্যালির উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি ওয়াহিদ মালেক বলেন, গৃহায়ণ শিল্পের পাশাপাশি এ ধরনের পরিবেশবান্ধব উদ্যোগে মানুষ উদ্ধুদ্ধ হয়। এ সময় তিনি আসন্ন রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর সফলতা কামনা করেন।
সাইকেল র‌্যালিটি চট্টগ্রামের গুরুত্বপূর্ণ সড়কগুলো প্রদক্ষিণ করে। একইসাথে চট্টগ্রামবাসীর মাঝে রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার ২০১৯ এর আমন্ত্রণমূলক লিফলেট বিতরণ করে। এই অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- রিহ্যাবের ভাইস প্রেসিডেন্ট-৩ কামাল মাহমুদ, ভাইস প্রেসিডেন্ট ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির চেয়ারম্যান আবদুল কৈয়ূম চৌধুরী, রিহ্যাবের পরিচালক ও ফেয়ার স্ট্যান্ডিং কমিটি, রিহ্যাবের চেয়ারম্যান মো. শাকিল কামাল চৌধুরী, পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-১ ইঞ্জিনিয়ার মো. দিদারুল হক চৌধুরী, রিহ্যাব পরিচালক ও চট্টগ্রাম রিজিওনাল কমিটির কো-চেয়ারম্যান-২ মাহবুব সোবহান জালাল তানভীর, চট্টগ্রাম রিজিওনাল কমিটির সদস্য রেজাউল করিম, নাজিম উদ্দিন ও মোরশেদুল হাসান রিজিওনাল সদস্য ইঞ্জিনিয়ার নিজাম উদ্দিন।
উল্লেখ্য, আজ থেকে চারদিনব্যাপী রিহ্যাব চট্টগ্রাম ফেয়ার শুরু হচ্ছে নগরীর পাঁচ তারকা হোটেল রেডিসন ব্লু- বে ভিউতে। চলবে ১৭ মার্চ পর্যন্ত।
রিহ্যাব থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী, এবারের ফেয়ারে মোট ৫৪ টি স্বনামখ্যাত রিয়েল এস্টেট প্রতিষ্ঠান এবং বিল্ডিং ম্যাটেরিয়ালস নির্মাণকারী প্রতিষ্ঠান, ব্যাংক ও অর্থলগ্নীকারী প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। কো-স্পন্সর হিসেবে ১৭ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করছে। আয়োজকরা জানান, এবারের ফেয়ারটিকে বিগত ফেয়ারগুলোর চেয়ে আরো অধিক জাঁকজমকের সাথে আয়োজন করা হয়েছে। মানুষের অন্যতম মৌলিক চাহিদা বাসস্থান নিশ্চিত করাই রিহ্যাবের মূল লক্ষ্য।

x