বন মন্ত্রীর সাথে চবি কর্মচারী ইউনিয়নের মতবিনিময়

শনিবার , ১১ আগস্ট, ২০১৮ at ৪:২৩ পূর্বাহ্ণ
7

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চতুর্থ শ্রেণি কর্মচারী ইউনিয়নের নেতৃবৃন্দের সাথে পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদের মতবিনিময় সভা গত বুধবার অনুষ্ঠিত হয় ।

সংগঠনের সভাপতি আব্দুল হাই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ বাচ্চুর পরিচালনায় জোবরা ২নং গেইটস্থ কর্মচারী ইউনিয়ন কার্যালয়ে অনুষ্ঠিত সভায় মন্ত্রী ব্যারিস্টার আনিস বলেন, বর্তমান সরকার শ্রমজীবী মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মতো একটি উপমহাদেশের শ্রেষ্ঠ বিদ্যাপিঠের কর্মচারী হিসেবে আপনারা সুনামের সাথে নিজ নিজ কর্তব্য এবং বিশ্ববিদ্যালয়ের মান উন্নয়নে কাজ করে যাবেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউনুছ গণি চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার আক্তার উন নেছা শিউলী, উপজেলা প্রকৌশলী এম কামরুজ্জামান, ওসি বেলাল উদ্দীন জাহাঙ্গীর, ফতেপুর ইউপি চেয়ারম্যান এড. মোহাম্মদ শামীম, মন্ত্রীর একান্ত সহকারী অফিসার সৈয়দ মঞ্জুর আলম, দেলোয়ার হোসেন মিন্টু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ হাসান, মো: সেলিম সিআইপি, কর্মচারী ইউনিয়নের সহ সভাপতি আলী হোছাইন, সহ সম্পাদক মঞ্জুর আলম, কোষাধ্যক্ষ মো: সুমন, মো: আবদুল সালাম, সিরাজুল ইসলাম, জহুর আহমেদ, মো: হেফাজতুল ইসলাম, মো: সৈয়দ আবু নাসের, আবু তাহের, জিন্নাত আলী, মো: নুরুল হক, আহসান উল্লাহ, এনামুল হক, বখতেয়ার মিয়া, মো: আসাদুজ্জামান, মামুনুর রশিদ, মো: আসলাম হাওলাদার প্রমুখ। মত বিনিময় সভা শেষে কর্মচারী ইউনিয়নের পক্ষ থেকে প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

x