বঙ্গবন্ধু কন্যা দেশে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করেছেন

চন্দনাইশে ভূমিমন্ত্রী

চন্দনাইশ প্রতিনিধি

রবিবার , ১৯ মে, ২০১৯ at ৩:২০ পূর্বাহ্ণ
54

ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি বলেছেন, আওয়ামী লীগকে ক্ষমতা থেকে দূরে রাখতে ৭৫ পরবর্তী দীর্ঘ ষড়যন্ত্র হয়েছিল। ৭৫ এর ১৫ আগস্ট কালো রাত্রিতে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার মধ্যদিয়ে বিএনপি জামায়াত এদেশে গণতন্ত্রকে ধ্বংস করেছিল। এদেশের সার্বভৌমত্বকে ধ্বংস করেছিল। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দীর্ঘ ২১ বছর সংগ্রাম করে গণতন্ত্রকে পুনঃপ্রতিষ্ঠা করেছেন। আজকে এ দেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। বিএনপি জামায়াত মিথ্যাবাদী, তারা ক্ষমতায় আসতে না পারার কারণে এখন গণতন্ত্রের কথা বলে মুখে ফেনা তুলছে। তাদের মুখে গণতন্ত্রের কথা মানায় না। তারা গণতন্ত্রকে হত্যা করে আবার গণতন্ত্রের কথা বলে।
তিনি বলেন, আ. লীগের জন্ম গণতন্ত্রের মধ্যদিয়ে। আ. লীগ এদেশের গণতন্ত্রের জন্মদাতা। সুতরাং আ. লীগকে গণতন্ত্র শেখানোর কোনো প্রয়োজন নেই। তিনি আরো বলেন, বাংলাদেশকে আর পিছনে ফিরে তাকাতে হবে না। ২০২১ সালে বাংলাদেশ হবে মধ্য আয়ের দেশ। ২০৪১ সালে হবে বিশ্বের একটি সুখী সমৃদ্ধশালী দেশ। সুতরাং এই সময়ের সাথে আমাদের মন মানসিকতার পরিবর্তন করতে হবে। সামনের দিকে এগিয়ে যেতে হবে। আমাদেরকে যোগ্য নেতৃত্ব সৃষ্টি করতে হবে।
তিনি গতকাল শনিবার বিকেলে চট্টগ্রাম-১৪ আসনের সাংসদ নজরুল ইসলাম চৌধুরী কর্র্তৃক কাঞ্চননগরস্থ নিজ বাস ভবনে আয়োজিত মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন। সাতকানিয়া উপজেলা আ. লীগ সভাপতি এম এ মোতালেব সিআইপির সভাপতিত্বে ও চন্দনাইশ উপজেলা আ. লীগ সাধারণ সম্পাদক আবু আহমদ জুনু এবং সাতকানিয়া উপজেলা আ. লীগ সাধারণ সম্পাদক কুতুব উদ্দীন চৌধুরীর যৌথ সঞ্চালায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাংসদ নজরুল ইসলাম চৌধুরী, আনোয়ারা উপজেলা চেয়ারম্যান তৌহিদুল আলম, চন্দনাইশ উপজেলা চেয়ারম্যান আবদুল জব্বার চৌধুরী, চন্দনাইশ পৌরসভার মেয়র মাহাবুবুল আলম খোকা, দক্ষিণ জেলা আ. লীগ সহসভাপতি হাবিবুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোছলেহ উদ্দীন মুনছুর, প্রচার সম্পাদক নুরুল আবছার চৌধুরী, মহিলা আ. লীগ নেত্রী হাসিনা জাফর চৌধুরী, অ্যাড. মুজিবুল হক, চন্দনাইশ উপজেলা ভাইস চেয়ারম্যান মাওলানা সোলাইমান ফারুকী, মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাড. কামেলা খানম রূপা, আনোয়ারা উপজেলা আ. লীগ সভাপতি অধ্যাপক আবদুল মান্নান, সাধারণ সম্পাদক আবদুল মালেক প্রমুখ।

x