ফটিকছড়িতে স্রোতে ভেসে যুবক, দেয়াল ধসে বৃদ্ধার মৃত্যু

ফটিকছড়ি প্রতিনিধি

বৃহস্পতিবার , ১৪ জুন, ২০১৮ at ৪:৫৮ পূর্বাহ্ণ
236

ফটিকছড়িতে বন্যার পানির স্রোতে ভেসে যাওয়া এক যুবক ও মাটির দেয়াল ধসে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। দুই নিহতের পরিবারকে ফটিকছড়ি উপজেলা প্রশাসন ২০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করেছে।

জানা গেছে, গত মঙ্গলবার নাজিরহাট বাজার থেকে বাড়ি ফেরার পথে নাজিরহাটমাইজভাণ্ডার সড়কের সমশুর দোকান সংলগ্ন এলাকায় পৌছালে আবু তৈয়ব (২৮) নামে এক যুবক পানির প্রবল স্রোতে ভেসে যায়। অনেক খোঁজাখুঁজির পর গতকাল বুধবার দুপুর ১২ টার সময় স্থানীয় কাদেরীয়া দাখিল মাদ্রাসার পাশে তার মৃত লাশ ভেসে উঠতে দেখে লোকজন। পরে লাশ উদ্ধার করে বাড়িতে নিয়ে যায় স্থানীয়রা। আবু তৈয়ব নাজিরহাট পৌরসভাধীন পূর্ব ফরহাদাবাদ কদল তালুকদার বাড়ির বাসিন্দা। পেশায় একজন রাজমিস্ত্রি। তার স্ত্রী ও ৪ বছর বয়সী এক পুত্র সন্তান রয়েছে বলে জানিয়েছেন স্থানীয় কাউন্সিলর মোহাম্মদ আলী ।

অপর দিকে মঙ্গলবার রাতে লেলাং ইউনিয়নের শাহ নগর গ্রামের হামিদ আলী মিস্ত্রি বাড়ির মৃত শামসুল আলমের স্ত্রী ওয়াছ খাতুন (৮৩) মাটির দেয়াল ধসে গুরশুতর আহত হন। পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রতিবেশীর ঘরে নিলেও সেখানে চারিদেকে প্রবল পানির স্রোতের কারণে কোন চিকিৎসা কেন্দ্রে নিতে পারে নি। বুধবার সকাল ১০টায় সেখানে ওয়াছ খাতুনের মৃত্যু হয় বলে জানিয়েছেন প্যানেল চেয়ারম্যান মো. সরোয়ার হোসেন।

ফটিকছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা দীপক কুমার রায় বলেন, বন্যায় নিহতদের দাফন কাফনের জন্য উপজেলা প্রশাসনের প থেকে পরিবার দু’টিকে ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।

এদিকে ফটিকছড়ির সাবেক এমপি মজহারুল শাহ চৌধুরী গতকাল ফটিকছড়ির বন্যা দুর্গত এলাকা পরিদর্শন করেছেন।

x