ফটিকছড়িতে মাদক বিরোধী সমাবেশ

ফটিকছড়ি প্রতিনিধি

রবিবার , ১৪ এপ্রিল, ২০১৯ at ৭:৩৭ পূর্বাহ্ণ
11

‘মাদককে না বলুন, জীবনকে ভালোবাসুন। মাদকমুক্ত সমাজ গঠনে আমরা অঙ্গীকারাবদ্ধ’- এই শ্লোগানে ফটিকছড়ির পশ্চিম নানুপুর মান্নানিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সমাবেশ অনুষ্ঠিত হয় গত শুক্রবার। নানুপুর ওবাইদিয়া মাদ্রাসার পরিচালক আল্লামা মো. সালাহ উদ্দিনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুল্লাহ আল মাসুম। বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. বাবুল আকতার, নানুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ ওসমান গণি বাবু, আওয়ামী লীগ নেতা সৈয়দ মুহাম্মদ বাকের, মাওলানা হেলাল উদ্দিন জমিরী। বক্তব্য রাখেন মাওলানা মো. শিহাব উদ্দিন, মো. দিদারুল আলম, ইউপি সদস্য মো. আইয়ুব, বুলবুল আহমেদ, মুনসুর আহমেদ, মো. সেলিম উদ্দিন, মো. আকতার, মো. নাছের, মো. সোলাইমান , চুট্টু বড়ুয়া প্রমুখ।
প্রধান অতিথি এএসপি আবদুল্লাহ আল মাসুম বলেন, মাদক মানুষকে ও পরিবারকে ক্ষতবিক্ষত করে তোলে। তাই এই এলাকায় মাদক নামে আর কোন শব্দ থাকবে না। ইতিমধ্যে যে সকল মাদক সেবিরা ব্যবসা কিংবা সেবন করেছেন তারা এখন থেকে এসব পথ পরিহার করবেন। আপনারা মাদক ছেড়ে সুন্দর জীবনে চলে আসুন। সুন্দর পথ অবলম্বন করুন।
বিশেষ অতিথির বক্তব্যে ওসি মো. বাবুল আকতার বলেন, মাদক বন্ধে আপনারা এলাকায় ওয়ার্ডে ওয়ার্ডে মিটিং করেন। মাদকের মরণ ছোবল থেকে সমাজ তথা দেশকে রক্ষা করতে সমাজের সকল স্তর থেকে সকলকে কাজ করতে হবে। এই এলাকাকে মাদকমুক্ত করতে যে কোনো ধরনের পদক্ষেপ নিতে আমি প্রস্তুত।

x