প্রেম আমার টু

বুধবার , ৯ জানুয়ারি, ২০১৯ at ৩:৫৯ পূর্বাহ্ণ
85

‘প্রেম আমার টু’-এর ফার্স্ট লুক পোস্টার প্রকাশ পেয়েছিল বেশ আগেই। এবার মুক্তি পেল সিনেমাটির ট্রেলার। আর এ প্রথম ট্রেলারই বলে দিচ্ছে সিনেমাটির শুরু থেকে শেষ পর্যন্ত রয়েছে প্রেমের গল্প। তরুণ বয়সের বাঁধনছাড়া প্রেম। পরিবারের বিরোধিতা আর ভালোবাসাকে পাওয়ার জন্য চরম পথে পা বাড়ানো -সবই থাকছে এ সিনেমায়।
পরিচালিকা বিদুলা ভট্টাচার্য আগেই জানিয়েছিলেন, ছবিটি সোহম আর পায়েলের ‘প্রেম আমার’-এর সিক্যুয়েল নয়। এটা একেবারে স্বতন্ত্র একটা লাভ স্টোরি। প্রেমের গল্প ‘প্রেম আমার‘ যেমন মাইলফলক হিসাবে বিবেচিত হয়েছে, এখানে সেই প্রেমের আবেগ-মুহূর্তকে ফিরিয়ে আনার চেষ্টা করা হবে। সেই কারণেই নামের রেশটা রয়ে গিয়েছে।
‘প্রেম আমার টু’ সিনেমায় নায়ক-নায়িকার ভূমিকায় রয়েছেন কলকাতার ছেলে আদ্রিত রায় ও বাংলাদেশের নায়িকা পূজা চেরি। এর আগে যৌথ প্রযোজনায় নির্মিত সিনেমা ‘নূরজাহান’-এ তারা দু’জন একসঙ্গে কাজ করেছন। এছাড়াও রয়েছেন সৌরভ দাস, সৃষ্টি পাণ্ডে, মুন, সুভদ্রা চক্রবর্তী, বিশ্বজিৎ চক্রবর্তী, গুলশন আরা আখতার চম্পা, নাদের চৌধুরী। গল্প ভাবনা স্বয়ং রাজ চক্রবর্তীর আর মিউজিক তৈরি করেছেন স্যাভি। গান গেয়েছেন কুণাল গাঞ্জাওয়ালা, অরিন্দম এবং বাংলাদেশের শিল্পী ইমরান ও কোনা। এছাড়া আদ্রিত নিজেও একটি গান গেয়েছেন।
পরিচালিকা বিদুলা জানিয়েছেন, কলেজ জীবনের প্রেমে যেমন একটা প্রচণ্ড আবেগ থাকে, প্রেমের প্রত্যেকটা মুহূর্ত যেমন ভীষণভাবে ইম্পর্ট্যান্ট হয় সেই সব ‘লাভ ইজ ইন দ্য এয়ার’ অনুভূতিগুলো থাকবে এ সিনেমায়। আগামী ২৫ জানুয়ারি ‘প্রেম আমার টু’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।

Advertisement