প্রেমের অপরাধে যুবককে হত্যার অভিযোগ

ফটিকছড়ি প্রতিনিধি

সোমবার , ১৮ ফেব্রুয়ারি, ২০১৯ at ৫:৩৪ পূর্বাহ্ণ
376

ফটিকছড়িতে প্রেম করার অপরাধে শিমুল মহাজন (৩৫) নামে এক যুবককে নির্যাতন করে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় উপজেলার ভূজপুর থানায় হত্যা মামলা দায়ের করেছেন নিহতের স্বজনরা। পুলিশ এ ঘটনায় নিহত শিমুলের ‘প্রেমিকা’র বাবা সন্তোষ কুমার দে কে গ্রেফতার করেছে।
উপজেলার ভূজপুর থানার দাঁতমারা ইউনিয়নের কার্তিকপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত শিমুল মহাজনও ওই এলাকার জনৈক মৃত অনিল মহাজনের পুত্র।
মামলার এজহার ও স্থানীয় সূত্রে জানা যায়, শিমুল মহাজনের সাথে সন্তোষ কুমার দে’র মেয়ের দীর্ঘ দিন ধরে প্রেমের সম্পর্ক ছিল। সম্পর্কের সুবাদে তারা প্রায় একে অপরের সাথে দেখা করতেন। সর্বশেষ গত ১৪ ফেব্রুয়ারি ভালোবাসা দিবসে শিমুল তার প্রেমিকার সাথে দেখা করতে গেলে তার (প্রেমিকার) স্বজনরা তাকে আটক করে এবং তিনদিন ধরে বেঁধে রেখে নির্যাতন চালায়।
এদিকে শিমুলকে খুঁজে না পেয়ে তার পরিবার ভূজপুর থানায় নিখোঁজ ডায়রি করে। জিডির খবর পেয়ে প্রেমিকার পরিবার তাকে থানায় সোপর্দ করে। পরে থানা থেকে শিমুলের পরিবার তাকে বাড়িতে নিয়ে গেলে সেখানে ১৬ ফেব্রুয়ারি দিবাগত রাতে তার মৃত্যু হয়। খবর পেয়ে ভূজপুর থানার পুলিশ শিমুলের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।
ভূজপুর থানার ওসি শেখ আবদুল্লাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্যদেরও গ্রেফতারে অভিযান চলছে।

x