প্রেমিকাকে মা মেনে না নেয়ায় কিশোরের আত্মহত্যা

টেকনাফ প্রতিনিধি

শুক্রবার , ২৩ নভেম্বর, ২০১৮ at ৪:৫৮ পূর্বাহ্ণ
119

ছেলের এখনও বয়স হয়নি বলে তার প্রেমের বিষয়টি মেনে নেননি মা। আর এতেই অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে এক রোহিঙ্গা কিশোর। গতকাল টেকনাফে মর্মান্তিক এ ঘটনা ঘটে।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের বরইতলীতে রোহিঙ্গা মোহাম্মদ আলম ও ফাতেমা বেগমের পুত্র মোহাম্মদ জুনাইদ (১৬) নাইট্যং গতকাল সকাল ৮টার দিকে পাহাড়ে গাছে উঠে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। পরে পার্শ্ববর্তী এলাকার লোকজন গাছে যুবকের ঝুলন্ত লাশ দেখে পুলিশে খবর দেয়। দুপুর সাড়ে ১২টার দিকে টেকনাফ থানার এসআই জামশেদ ঘটনাস্থলে এসে ঝুলন্ত লাশটি উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য নিয়ে যান।
এ ব্যাপারে এসআই জামশেদ বলেন, দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করেছি। তিনি এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া
হয়েছে বলে জানান।
এদিকে স্থানীয় লোকজন জানান, তারা দীর্ঘদিন আগে মিয়ানমার থেকে এখানে এসে বসবাস করছেন। তাদের সংসারে ২ ছেলে ও ১ মেয়ে। জুনাইদ সবার বড়। পার্শ্ববর্তী স্থানীয় এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্কে গড়ে উঠে। সে তাদের প্রেমের সম্পর্কের কথা মাকে জানায়। কিন্তু তার মা ‘এখনো প্রেম ও বিয়ে করার সময় হয়নি’ বলে উল্টো ছেলেকে বকা দেন এবং বিষয়টি এড়িয়ে যান। এতেই ছেলে জুনাইদ অভিমান ও ক্ষোভে আত্মহননের সিদ্ধান্ত নেয় বলে ধারণা স্থানীয়দের।

x