প্রধানমন্ত্রীর রাজনৈতিক কার্যালয়ে হামলায় সীতাকুণ্ডে বিক্ষোভ

সীতাকুণ্ড প্রতিনিধি

শুক্রবার , ১০ আগস্ট, ২০১৮ at ৭:৩২ পূর্বাহ্ণ
17

আওয়ামী লীগ সভানেত্রী, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে জামায়াতবিএনপির হামলার প্রতিবাদে সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সভাপতি এস এম আল মামুনের উদ্যোগে সীতাকুণ্ডে বিক্ষোভ সমাবেশ হয়েছে।

গত সোমবার উপজেলা পরিষদের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি শুরু হয়ে সীতাকুণ্ড পৌরসদরের বিভিন্ন রাস্তা প্রদক্ষিণ করে কলেজ রোড়ে এক সমাবেশে মিলিত হয়। এতে উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মুক্তিযোদ্ধা সৈয়দ গোলাম মোস্তফার সভাপতিত্বে ও চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদের সঞ্চালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন এস এম আল মামুন।

তিনি বলেন, কোমলমতি শিক্ষার্থীদের যৌক্তিক দাবিকে আমরা সংহতি জানিয়েছি।

তাদের দাবিগুলো পূরণ করেছেন প্রধানমন্ত্রী। কিন্তু জামায়াতবিএনপির সন্ত্রাসীরা শিক্ষার্থীদের উপর ভর করে আমাদের নেত্রীর কার্যালয়ে হামলা চালিয়েছে। তারা দেশে নানা গুজব রটিয়ে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে।

সমাবেশে বক্তব্য রাখেন সৈয়দপুর ইউপি চেয়ারম্যান তাজুল ইসলাম নিজামী, মনির আহমেদ, ছাদাকাত উল্লাহ মিয়াজী, সালাহউদ্দিন আজিজ, মুক্তিযোদ্ধা মনিরুল ইসলাম, আজম খান, দপ্তর সম্পাদক ইউনুছ, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ জে এম হোসেন লিটন, কাউন্সিলর শফিউল আলম চৌধুরী মুরাদ, আরমান, কাজী গোলাম মহিউদ্দিন, যুবলীগের সাধারণ সম্পাদক রবিউল হোসেন রবি, স্বেচ্ছসেবকলীগের সাধারণ সম্পাদক সাহাবউদ্দিন ও ছাত্রলীগ নেতা সোহেল, রিফাতুল হাসান অভিসহ আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতারা।

x