প্রধানমন্ত্রীর নির্বাচনী অঙ্গীকার পূরণে কঠিন দায়িত্ব পালন করতে হবে

পতেঙ্গা ওয়ার্ড আ. লীগের সভায় মেয়র

শনিবার , ১ জুন, ২০১৯ at ১০:৪০ পূর্বাহ্ণ
18

উত্তর পতেঙ্গা ৪০ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মাহে রমজান উপলক্ষে ইফতার মাহফিল ও আলোচনা সভা কাটগড়স্থ একটি কমিউনিটি সেন্টারে গত বৃহস্পতিবার অনুষ্ঠিত হয়। ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আলির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জয়নাল আবেদিন চৌধুরী আজাদের সঞ্চালনায় এতে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী।
প্রধান বক্তা ছিলেন সিটি কর্পোরেশন মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দিন।
বিশেষ অতিথি ছিলেন কামরুল হাসান ভুলু, রোটারিয়ান হাজী মোহাম্মদ ইলিয়াছ, হাজী আব্দুল হালিম, কাউন্সিলর ছালেহ আহমদ চৌধুরী, হাজী মোহাম্মদ ইলিয়াস, এস এম ইসলাম, নুরুল আলম, শামসুদ্দিন, ফরিদ নেওয়াজ, ফরিদুল আলম, সাদেকুর রহমান, নজরুল, সালাউদ্দিন, মিজান প্রমুখ। মাহফিলে সিটি মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী অঙ্গীকার বাস্তবায়নে আমাদেরকে কঠিন দায়িত্ব পালন করতে হবে।
এ জন্য দলের সাংগঠনিক শক্তি বাড়াতে হবে। মেয়র বলেন, নির্বাচনী অঙ্গীকার অনুযায়ী মুক্তিযুদ্ধের চেতনায় সমৃদ্ধ সমাজ গঠন এবং তরুণ প্রজন্মের জন্য কর্মসংস্থান সৃষ্টি করা আমাদের জন্য বড় চ্যালেঞ্জ। এসব চ্যালেঞ্জ মোকাবেলা করে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়ন করতে হবে। এ পথে যারা বাধা সৃষ্টি করবে তাদের বিরুদ্ধে রাজনৈতিক প্রতিরোধ গড়ে তোলা হবে।
ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেন, নগর আওয়ামী লীগ কখনো বিভক্ত ছিল না। যারা প্রকৃত নিবেদিত নেতা ছিলেন, যারা দুঃসময়ে দলের সঙ্গে ছিলেন তারা এখনো আছেন। তাদের নির্দেশনায় চট্টগ্রাম নগর আওয়ামী লীগ অভিন্ন লক্ষ্য নিয়ে সামনের দিকে এগিয়ে যাবে। প্রেস বিজ্ঞপ্তি।

x