পেকুয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

পেকুয়া প্রতিনিধি

বৃহস্পতিবার , ১০ অক্টোবর, ২০১৯ at ৪:৩৯ অপরাহ্ণ
642

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজ নগর জাইল্যারঢালা এলাকায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ১ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।

জানা যায়, আজ বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৯টার দিকে মারাত্মক এই দুর্ঘটনাটি ঘটে।

হতাহত ৩ জনই পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের বাসিন্দা।

প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনরা জানান, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের আজিজনগর জাইল্যারঢালা এলাকায় পেকুয়া থেকে পদুয়াগামী একটি ইঞ্জিনচালিত ট্রলি (নসিমন-করিমন)-এর সাথে বিপরীত দিক থেকে আসা একটি কাভার্ডভ্যানের সংঘর্ষ হয়।

এসময় নসিমন-করিমনের চালক আসিফ (২৫) ঘটনাস্থলেই মারা যান।

পরে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে মামুনুর রশিদ (২৩) নামের আরো এক যুবক মারা যান।

অপর গুরুতর আহত জাহাঙ্গীর আলমকে (৩০) আশংকাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

নিহত দু’জনের বাড়ি পেকুয়া উপজেলার সদর ইউনিয়নের তেলিয়াকাটা এলাকায় এবং গুরুতর আহত জাহাঙ্গীর আলমের বাড়ি মেহেরনামা এলাকায়।

নিহতের স্বজনরা জানান, হতাহতরা সবাই পেশায় টিউবওয়েল শ্রমিক। সকালে তারা ওয়াশার মেশিন নিয়ে পেকুয়া থেকে পদুয়া যাওয়ার পথে আজিজনগর এলাকায় সড়ক দুর্ঘটনায় পতিত হন।

এ বিষয়ে যোগাযোগ করা হলে চিরিঙ্গা পুলিশ ফাড়ির ইনচার্জ মোহাম্মদ মাহাবুব আলম বলেন, ‘সকাল ৯টার দিকে আজিজনগর এলাকায় একটি সড়ক দুর্ঘটনার খবর পাই। চট্টগ্রামমুখী একটি ইঞ্জিনচালিত ট্রলির সাথে কক্সবাজারমুখী কাভার্ডভ্যানের সংঘর্ষে এ দুর্ঘটনার ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলেই একজন মারা যান এবং অপর দুজনকে হাসপাতালে প্রেরণ করা হয়েছে। পরে শুনেছি হাসপাতালে নেয়ার পথে আরো একজন মারা যান।’

x